বুধবার ১, ফেব্রুয়ারি ২০২৩
EN

অবশেষে প্রেমিকের গলায় মালা দিলেন আথিয়া শেঠি

গোলাপি শেরওয়ানিতে কেএল রাহুল। আইভরি লেহেঙ্গায় পাত্রী আথিয়া শেঠি। গোপনীয়তা সত্ত্বেও বিয়ের মণ্ডপ থেকে বর-কনের ছবি প্রকাশ্যে এল। অবশেষে প্রেমিকের গলায় মালা দিলেন সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠি।

২৩ জানুয়ারি (সোমবার) শুভ লগ্নে অভিনেত্রী বিয়ে সারলেন ক্রিকেটতারকা কেএল রাহুলের সঙ্গে। বিয়ের অনুষ্ঠান হলো একেবারে ঘরোয়া পরিবেশে। সোমবার বিকেলে সুনীল আর তার ছেলে অহন শেঠি বাড়ি থেকে বেরিয়ে এসে মিষ্টিমুখ করান বাইরে উপস্থিত আলোকচিত্রী এবং সাংবাদিকদের।

সুনীল জানান, তিনি এবার আইনত ‘শ্বশুরমশাই’ হলেন। বললেন, অসাধারণ অনুষ্ঠান হলো, কিন্তু ছোট করে। শুধুমাত্র পারিবারিক বৃত্তে।

সুনীলের খান্ডালার খামারবাড়িতেই বিয়ের আয়োজন। বেশ কয়েক জন বলিউড তারকাকে বিয়ের আসরে প্রবেশ করতে দেখা যায়।

তবে গোপনীয়তা নিয়ে সতর্কতা থাকায় খবর বাইরে আসতে দেরি হচ্ছিল। শনিবার রাতে আলো ঝলমল বিয়েবাড়ির ছবি দূর থেকে ক্যামেরায় ধরে ফেলেন আলোকচিত্রীরা। আকর্ষণীয় হলুদ আলোর সঙ্গে সোনালি শামিয়ানা- সব মিলিয়ে যেন এক মায়াবী পরিবেশ। ফুলে ফুলে ঢাকা পড়েছে খোলা আকাশের নিচে বিয়ের মণ্ডপ। তাই দেখে উৎফুল্ল ভক্তরা।

বিয়ের সানাই বাজছে শনিবার থেকেই। সুনীলের খান্ডালার খামারবাড়িতে সাজ সাজ রব বেশ কয়েক দিন ধরেই। সোমবার বিয়ের ছবি প্রকাশ্যে আসতে মুগ্ধ হলেন সবাই। মালাবদল শেষে হাতে হাত রেখে হাসছেন আথিয়া আর রাহুল। সন্ধ্যায় সমাজিকমাধ্যমে ছড়িয়ে পড়ে সেই ছবি।

আথিয়া-রাহুলের বিয়েতে বন্ধুবান্ধব, আত্মীয়স্বজন মিলিয়ে আমন্ত্রিত অতিথির সংখ্যা মাত্র ১০০ জন। যদিও রিসেপশনের অনুষ্ঠান আরও বড় করে হবে কয়েক সপ্তাহ পরে। সূত্র : আনন্দবাজার

এমআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *