বৃহস্পতিবার ২৭, জানুয়ারী ২০২২
EN

অবশেষে সিঁথিতে সিঁদুর পড়ছেন চিত্রনায়িকা মীম

বিয়ের আমন্ত্রণ পত্রের সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ( ৪ জানুয়ারী) দুপুরে ধুমধাম আয়োজনে সিঁথিতে সিঁদুর পড়ছেন এই নায়িকা। সনাতন ধর্মরীতি মেনেই হবে তার বিয়ে। দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর জন্মদিনে সনি পোদ্দারের সঙ্গে বাগদান করেন মিম।

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম আজ মঙ্গলবার (৪ জানুয়ারি) বিয়ের পিঁড়িতে বসছেন। এবার তিনি সংসার নামক গল্পের নায়িকা হচ্ছেন।

মিমের বরের নাম সনি পোদ্দার। কুমিল্লার ছেলে সনি দেশের একটি বেসরকারি ব্যাংকে চাকরি করছেন। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয় হয়।

সেই সূত্র ধরে তাদের বন্ধুত্ব ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এর আগে গতকাল সোমবার (৩ জানুয়ারি) মিমের গায়ে হলুদ সম্পন্ন হয়েছে।

শোবিজের একাধিক পরিচালক, শিল্পী ও তার ঘনিষ্ঠজনদের কাছে পাঠানো বিয়ের আমন্ত্রণ পত্রের সূত্রে জানা গেছে, আজ মঙ্গলবার ( ৪ জানুয়ারী) দুপুরে ধুমধাম আয়োজনে সিঁথিতে সিঁদুর পড়ছেন এই নায়িকা। সনাতন ধর্মরীতি মেনেই হবে তার বিয়ে।

দীর্ঘ ৬ বছর চুটিয়ে প্রেম করার পরগত বছরের ১০ নভেম্বর জন্মদিনে সনি পোদ্দারের সঙ্গে বাগদান করেন মিম। সে সময় প্রশ্ন উঠেছেল বিয়ের পর কি রুপালি পর্দা ছেড়ে পরিবর্তন হয়ে যাবেন মিম?

বাগদানের পরপরই এমন প্রশ্নের জবাবে মিম গণমাধ্যমকে জানিয়েছিলেন, তিনি যেমন আছেন তেমনই থাকবেন। পরিবর্তনের সুযোগ নেই। জীবনের নতুন অধ্যায় শুরু করলেও কাজ চালিয়ে যাবেন নিয়মিত।

বিদ্যা সিনহা মিম অভিনীত ‘পরাণ’ সিনেমাটি এ বছরের ভালোবাসা দিবসে মুক্তি পাওয়ার কথা রয়েছে। এছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

ফেব্রুয়ারির শেষদিকে শুটিং শুরুর কথা রয়েছে ‘পথে হলো দেখা’ নামের নতুন সিনেমাটির। ঢাকা, বান্দরবান, সিলেট, পঞ্চগড় ও ঠাকুরগাঁওয়ের বিভিন্ন মনোরম পরিবেশে সিনেমাটির টানা শুটিং হবে বলে জানিয়েছেন নির্মাতা আবু রায়হান জুয়েল। 

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *