মঙ্গলবার ৭, ডিসেম্বর ২০২১
EN

অর্চিতা স্পর্শিয়ার ‘বৃহস্পতি তুঙ্গে’

শুরুতে মডেলিং, এরপর নাটকে অভিনয়। সফলতার সিঁড়ি বেয়ে গন্তব্য সিনেমা। এখানেও নিজ প্রতিভায় আলোচিত অর্চিতা স্পর্শিয়া।

শুরুতে মডেলিং, এরপর নাটকে অভিনয়। সফলতার সিঁড়ি বেয়ে গন্তব্য সিনেমা। এখানেও নিজ প্রতিভায় আলোচিত অর্চিতা স্পর্শিয়া। একের পর এক সিনেমায় অভিনয় করছেন এ তরুণ অভিনেত্রী। সে ধারাবাহিকতায় সম্প্রতি দুটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি।

‘রক্ত ময়ূর’ ও ‘জলকীরণ’ নামের দুটি ছবিতে একসঙ্গে চুক্তিবদ্ধ হয়ে বেশ আলোচনায় এখন এ চিত্রনায়িকা। এইচ আর হাবিব পরিচালিত সিনেমা দুটির শুটিং শুরু হবে আগামী বছরের ফেব্রুয়ারিতে। কিছুদিন আগে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত ‘ফিরে দেখা’ নামের একটি অনুদানের সিনেমার শুটিংও শেষ করেছেন স্পর্শিয়া।

এ ছাড়া তার হাতে আসছে আরও একাধিক ছবির কাজ। সব মিলিয়ে বেশ ব্যস্ত হয়ে উঠেছেন তিনি। করোনাকালের এ কঠিন সময়ে যেখানে অন্য অনেক তারকার হাতে ছবি নেই সেখানে এ চিত্রনায়িকা তার ব্যতিক্রম। এ প্রসঙ্গে অর্চিতা স্পর্শিয়া বলেন, ‘আমি খুবই সৌভাগ্যবতী। করোনার মধ্যেও নতুন ছবিতে অভিনয়ের সুযোগ পাচ্ছি। শুরু থেকেই ভালো গল্প ও চরিত্রের দিকে আগ্রহী হয়ে কাজ করেছি।

তাই হয়তো দর্শক আমাকে সমর্থন করছেন। এখন পর্যন্ত দর্শকের কাছে থেকে প্রত্যাশার চেয়েও বেশি সাড়া পেয়েছি। যদি আমার কাজটুকু ঠিকঠাক করতে পারি তাহলে দর্শকের এ সমর্থন থাকবে বলেই মনে করি। গল্প ও চরিত্রগুলোর দিকে আগামীতেও আমার পরিকল্পনা একই থাকবে।’

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *