সোমবার ১৫, অগাস্ট ২০২২
EN

আইনি ব্যবস্থার পাল্টা হুঁশিয়ারি দিলেন পরীমনি

পরীমনি বলেন, আমি এখন ওই দুই উকিলের নামে নোটিশ পাঠাব। তারা আমার কাজের ক্ষতি করেছেন। আমি এখন তাদের কাছে ক্ষতিপূরণ চাইব। আমার মানসিক স্বাস্থ্যের ক্ষতি করেছেন। এই নোটিশের খবর দেখে আমি ট্রমায় চলে গেছি। আগামী দু’মাস তো কাজই করতে পারব না।

অশ্লীল ছবি-ভিডিও আপলোড করার অভিযোগ ওড়ালেন পরীমনি। যারা তাকে আইনি নোটিশ পাঠিয়েছেন তাদের বিরুদ্ধে পালটা ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন এই নায়িকা।

গতকাল সোমবার ( ২৭ ডিসেম্বর) নায়িকাকে এই নোটিশ পাঠান দেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকি তালুকদার।

অভিযোগ, ১ লা সেপ্টেম্বর যখন পরীমনি হাজত থেকে বেরিয়ে সাংবাদিক ও অনুরাগীদের মুখোমুখি হন, তার হাতে লেখা ছিল, ডোন্ট লাভ মি বিচ।

এর পর ১৫ সেপ্টেম্বর অভিনেত্রী যখন শুনানির জন্য আদালতে যান, তখনও তার হাতে কুরুচিকর শব্দ লেখা ছিল। এছাড়াও জন্মদিনে একাধিক ছবি ও ভিডিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তা অশ্লীল বলেই নোটিশে দাবি করা হয়।

৩০ দিনের মধ্যে পরীমনিকে সোশ্যাল মিডিয়া থেকে এই ধরনের যাবতীয় ছবি ও ভিডিও সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়।সোমবার রাত পর্যন্ত এই নোটিশ হাতে পাননি পরী।

তবে গণমাধ্যমে নোটিশের বিস্তারিত তিনি দেখেছেন। নোটিশ হাতে পেলে বেশ কয়েকটি পক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে জানান নায়িকা। তিনি বলেন, এর আগে আদালত থেকে আমাকে যখন বলা হয়েছিল তখন এক ঘণ্টার মধ্যে ছবিগুলো সরিয়ে ফেলি। এখন যে ভিডিওর কথা বলা হয়েছে, সেগুলো আমি শেয়ার করিনি।

বরং আমার ব্যক্তিগত ভিডিও অন্য কেউ ফেসবুকে দিয়েছে। দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না। এরপর পাল্টা প্রশ্ন ছোড়েন নায়িকা। বলেন, ফেসবুক খোলার পর থেকে এ পর্যন্ত যেসব ভিডিও বা ছবি আপলোড করেছি, সেগুলো সবাই দেখেছেন।

আমার ফেসবুকে কোথাও কি কোনও অশ্লীল ছবি আছে? যে সমস্ত ছবির ইঙ্গিত করে নোটিশ দিয়ে আমাকে সেগুলো সরাতে বলা হয়েছে, সেসব ছবি আমি আপলোড করেছি? আমার আপলোড করা এমন একটি ছবিও কেউ দেখাতে পারবেন?

উল্লেখ্য, এর আগে হাতে সিগারেট-সহ দু’টি ছবি পরীমনিকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলার নির্দেশ দেয় আদালত। এক ঘণ্টার মধ্যে তা সরিয়ে দেন বলে দাবি করেন তিনি।

ক্ষুব্ধ পরী বলেন, সবাই আমার পেছনেই কেন লাগে? জন্মদিনের অনুষ্ঠানের পর আমাকে অপমান করে যে ভিডিওগুলো বানানো হল, অনুষ্ঠানের গান বাদ দিয়ে অশ্লীল গান জুড়ে ভিডিওগুলো ভাইরাল করা হয়েছে। এখন খেলা জমে যাবে। আমি উলটো ওদের নামে অভিযোগ করব।

আমার ব্যক্তিগত ভিডিও নিয়ে যারা অশ্লীল গান জুড়ে ভাইরাল করেছে, তাদের বিরুদ্ধে আমি ব্যবস্থা নেব। নোটিশ পাঠানো দুই আইনজীবীর নামে পালটা নোটিশ পাঠিয়ে ক্ষতিপূরণ দাবি করবেন বলে জানান পরীমনি।

তিনি বলেন, আমি এখন ওই দুই উকিলের নামে নোটিশ পাঠাব। আমাকে বিরক্ত করেছেন তারা, আমার কাজের ক্ষতি করেছেন। আমি এখন তাদের কাছে ক্ষতিপূরণ চাইব।

আমার মানসিক স্বাস্থ্যের ক্ষতি করেছেন, যার ক্ষতিপূরণ তাদের অবশ্যই দিতে হবে। এই নোটিশের খবর দেখে আমি ট্রমায় চলে গেছি। আগামী দু’মাস তো কাজই করতে পারব না।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *