বুধবার ৭, ডিসেম্বর ২০২২
EN

আমরা কেউ কারও শত্রু নই : ডিএমপি কমিশনার

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চলমান রাজনৈতিক কর্মসূচি নিয়ে বাড়তি কোনো চাপ নেই বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

ডিএমপি কমিশনার বলেন, বাড়তি কোনো চাপ নেই। সেরকম চাপ থাকলে আপনারাও নমুনা দেখতে পারতেন। পরস্পরের প্রতি শ্রদ্ধাশীল থেকে যেন আমরা কাজ করি। আমরা একই দেশের নাগরিক, এই দেশ আমাদের, আমরা কেউ কারও শত্রু নই। আমরা পরস্পরকে সহযোগিতার মধ্যদিয়ে এই নগরীকে যাতে শান্তিপূর্ণ রাখতে পারি, সেজন্য সবার সহযোগিতা কামনা করছি।

রোববার (৪ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর মিরপুর পুলিশ লাইন্সে ‘আইজিপি কাপ কাবাডি চ্যাম্পিয়নশিপ-২০২২’ এর ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, রাজনৈতিক কর্মসূচি যেন শান্তিপূর্ণভাবে পালন করতে পারে, পাশে থেকে সেটি নিশ্চিত করার দায়িত্ব পুলিশের। যারা রাজনৈতিক কর্মসূচি দেন তারাও যদি আমাদের দেওয়া রেস্ট্রিকশনের ভেতরে থাকেন, তবে সংঘাতের কোনো আশঙ্কা থাকে না।

এ সময় (কর্মসূচিতে) সংঘাত সৃষ্টি হলে পুলিশের যে দায়িত্ব, সেটি পালন করা হবে বলেও যোগ করেন ডিএমপি কমিশনার।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান। ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) ও ঢাকা রেঞ্জ পুলিশের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। এতে জয়ী হয়েছে ডিএমপির টিম।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *