মঙ্গলবার ৯, অগাস্ট ২০২২
EN

আমির খান বিতর্ক উসকে দিতে ওস্তাদ : কঙ্গনা

কন্টোভার্সি গার্ল হিসেবে পরিচিত বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউৎ ফের বিতর্ক জুড়ে দিয়ে আবারও আলোচনায় উঠে এসেছেন। এবার এ নায়িকার কটাক্ষের শিকার খোদ মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান।

বলিউড অভিনেতা আমির খান‘লাল সিং চড্ডা’ নিয়ে তুমুল তোপের মুখে। ‘ভারতজুড়ে বাড়ছে অসহিষ্ণুতা’- মিস্টার পারফেকশনিস্টের মন্তব্যকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় সরব হয়ে উঠেছেন ভারতীয়রা। তাদের অনেকের মতে, আমির নিজ দেশকে ভালোবাসেন না। নেটিজেনরা তো ‘লাল সিং চড্ডা’কে বয়কটের দাবিও তুলেছেন।

সুযোগ সন্ধানী বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত এবার মিস্টার পারফেকশনিস্টের এক হাত নিলেন।

বুধবার (৩ আগস্ট) ইনস্টাগ্রামে স্টোরি আপলোড করে আমিরকে কটাক্ষ করে কঙ্গনা লেখেন, ‘লাল সিং চাড্ডা’ হিট করাতেই আমির পুরনো কৌশলে বিতর্ক উসকে আলোচনায় আসছেন!

স্টোরিতে কঙ্গনা আরও লেখেন, আমার মনে হয় জোর করে গোটা দেশজুড়ে আবারও নেগেটিভিটি ছড়ানো হচ্ছে। কারণ, সামনেই ‘লাল সিং চাড্ডা’র মুক্তি। এটা পুরোটাই আমির খানের মস্তিষ্কপ্রসূত। কারণ, ছবি হিট করাতে আমির সব সময়ই বিতর্ক উসকে দিতে ওস্তাদ।

এ বছর একটি কমেডি ছবি ছাড়া কোনোটাই চলেনি। ফলে ছবি হিট করাতে বলিউডে হিন্দু-মুসলিম ও রাজনীতির বিষয়গুলো সামনে আনা হচ্ছে।

আমিরই হিন্দুফোবিক ‘পিকে’ ছবিটি তৈরি করেছিল, আর তিনিই বলছেন অসহিষ্ণুতার কথা! ছবি হিট করানোর জন্য ওরা সবকিছু করতে পারেন।

প্রসঙ্গত, সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয় আমির খানের পুরোনো একটি সাক্ষাৎকার। যেখানে ভারতের সার্বিক পরিস্থিতি নিয়ে ‘অসহিষ্ণুতার’ প্রসঙ্গ তোলেন আমির।

এমনকি আমির এ-ও বলেছিলেন, পরিবার নিয়ে ভারতে থাকতে তার ভয় হয়! সেই সাক্ষাৎকারের জেরেই ‘লাল সিং চাড্ডা’ বয়কটের ডাকও দিয়েছেন ভারতীয় নেটিজেনরা।

আমির খান এরইমধ্যে তার ছবিটি বয়কট না করার অনুরোধ জানিয়ে বলেছেন, তিনি দেশকে ভালোবাসেন না, এ ধারণা ভুল। ভক্তদের এমন ধারণা পাল্টে ফেলার অনুরোধও জানিয়েছেন এ অভিনেতা।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *