বৃহস্পতিবার ২৭, জানুয়ারী ২০২২
EN

আর্ত মানবতার সেবা ও কল্যাণই আমাদের প্রকৃত লক্ষ্য: সেলিম উদ্দিন

আর্ত মানবতার সেবা ও মানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির প্রকৃত লক্ষ্য ও আদর্শ। তাই দেশ ও জাতির যেকোন ক্রান্তিকাল ও বিপদ-আপদে আমরা সাধারণ মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে সুখে-দুঃখে তাদের পাশে থাকার যথাসাধ্য চেষ্টা করেছি।

সেলিম.jpg

গত ৩ ডিসেম্বর রাতে ঢাকা মহানগরী উত্তরের ৫৩ নং ওয়ার্ডের চন্ডালভোগ এলাকায় ভয়াবহ অগ্নিকান্ডে ২ পরিবারের ৩ জনের মৃত্যুর ঘটনার ভিকটিম পরিবারের সাথে সাক্ষাত করে সহানুভূতি প্রকাশ ও সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন।

এ সময় মহানগরী আমীর নিহতদের পরিবারের খোঁজ-খবর নেন ও ২টি পরিবারকে নগদ অর্থ সহায়তা দান করেন। তিনি নিহতদের পরিবারকে ঘর তৈরি করে দিতে সামাজিক উদ্যোগ গ্রহণের জন্য জামায়াতের স্থানীয় সংগঠনের প্রতি আহবান জানান এবং এ বিষয়ে তিনি তার সার্বিক সহযোগিতার আশ্বাসও প্রদান করেন।

মহানগরী আমীর অগ্নিদুর্ঘটনায় নিহতদের রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন।

এ সময় মহানগরী আমীরের সাথে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর আব্দুর রহমান মুসা, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারী সেক্রেটারি লস্কর মোহাম্মদ তসলিম, তুরাগ মধ্য থানা আমীর গাজী মনির হোসেন, সেক্রেটারি আব্দুল্লাহ রেজা, সমাজকল্যাণ সম্পাদক এ্যাডভোকেট সুরুজ্জামান, যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, প্রশিক্ষণ সম্পাদক নাজিম উদ্দীন। মানব সম্পদ উন্নয়ন সম্পাদক এ্যাডভোকেট মহিব্বুল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল হক, জামায়াত নেতা মোসলেম উদ্দীন, রহিত উদ্দীন, শ্রমিক নেতা কামরুল ইসলাম, দেলোয়ার হোসেন ও এ্যাডভোকেট আতিকুর রহমান প্রমূখ।

মহানগরী আমীর উপস্থিত জনতার উদ্দেশ্যে বলেন, আর্ত মানবতার সেবা ও মানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির প্রকৃত লক্ষ্য ও আদর্শ।

তাই দেশ ও জাতির যেকোন ক্রান্তিকাল ও বিপদ-আপদে আমরা সাধারণ মানুষের কাঁধে কাঁধ মিলিয়ে সুখে-দুঃখে তাদের পাশে থাকার যথাসাধ্য চেষ্টা করেছি।

সে সহানুভূতির ধারাবাহিকতায় আমরা অগ্নিদগ্ধ হয়ে নিহতদের স্বজনদের পাশে এসে সহানুভূতি ও সাধ্যমত সহযোগিতার চেষ্টা করছি। আমরা যে কোন দুর্যোগে জনগণের পাশে ছিলাম, আছি এবং থাকবো-ইনশাআল্লাহ।

তিনি অগ্নিদুর্ঘটনায় নিহতদের স্বজনদের সহযোগিতায় এগিয়ে আসতে সমাজের বিত্তবান ও সচেতন সম্মানিত নাগরিকদের প্রতি আহবান জানান। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *