বুধবার ১৯, জানুয়ারী ২০২২
EN

ইমরুলকে তামিম চাইলেই তো হবে না: পাপন

পাপন বলেন, ‘এতদিন ধরে ইমরুলকে ছাড়া খেলছে, কোনোদিন এই কথা বলেনি। বিশ্বকাপে পারফরম্যান্স খারাপ হওয়ার পরই শুনছি এসব। এখানে ওয়ানডেও ছিল না। এর আগে কখনও বলেনি। এখন অনেকে অনেক কথা বলছে। আর ওয়ানডে অধিনায়ক চাইলেই তো হবে না।

দীর্ঘ দিন ধরেই জাতীয় দলে নেই ইমরুল কায়েস। টি-টোয়েন্টি বিশ্বকাপে ভরাডুবির পর পাকিস্তান সিরিজেও ব্যর্থ হয়েছে বাংলাদেশ দল।

বিশেষ করে ওপেনিং ও টপ অর্ডারে যারপরনাই ব্যর্থ টাইগাররা। যে কারণে ফের ইমরুলকে জাতীয় দলে অন্তর্ভূক্তির দাবি তুলেছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ।

বিষয়টি নিয়ে মন্তব্য করেছিলেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালও।

সম্প্রতি একটি গণমাধ্যমকে ইমরুলকে ওয়ানডে দলে নেওয়ার প্রয়োজনীয়তার কথা বলেছিলেন তামিম।

গতকাল শুক্রবার ( ২৪ ডিসেম্বর) গণমাধ্যমের মুখোমুখি হলে একই ইস্যুতে প্রশ্ন করা হয় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে।

জবাবে পাপন জানান, তামিম চাইলেই তো হবে না, ইমরুলকে পারফর্ম করে জাতীয় দলে সুযোগ করে নিতে হবে।

পাপন বলেন, ‘এতদিন ধরে ইমরুলকে ছাড়া খেলছে, কোনোদিন এই কথা বলেনি। বিশ্বকাপে পারফরম্যান্স খারাপ হওয়ার পরই শুনছি এসব। এখানে ওয়ানডেও ছিল না। এর আগে কখনও বলেনি। এখন অনেকে অনেক কথা বলছে।

আর ওয়ানডে অধিনায়ক চাইলেই তো হবে না। পারফরম্যান্স করতে হবে তো।  কেউ পারফর্ম করলে অটোমেটিক আসবে। পারফর্ম না করলে যতই বলুক কোনো লাভ হবে বলে আমার মনে হয় না। আমি আরও অনেক নাম বলতে পারি যারা বেশ জনপ্রিয় ছিল এবং তাদের আনার কথা বলছে অনেকে। এটা তো আমরা বলতে পারব না।’

ইমরুলের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা তাকে জাতীয় দলে ফেরার জন্য তাড়না দিয়েছেন বলে জানান বিসিবি প্রধান।  বলেন, ‘আমি নিজে ইমরুলের সাথে কথা বলেছি। আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন।

ও কোথায় খেলবে? ঘরোয়া ক্রিকেটে নাকি চার নম্বরে ব্যাট করে। তামিম কি তাকে মুশফিকের জায়গায় খেলাবে? তার মানে মুশফিককে সরাবে? এরকম কোনো কথা আমি জানি না। তামিম তার পরিকল্পনা জানাতে পারে। কোচ, নির্বাচক, অপারেশন্স বিভাগকে বলতে পারে। মিডিয়াকে এসব বলে কোনো লাভ নেই।’

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *