বুধবার ১০, অগাস্ট ২০২২
EN

ইসলামী ব্যাংক হাসপাতালে বিনামূল্যে ঠোঁটকাটা-তালুকাটা অপারেশন

পবিত্র আশুরা ২০১৯ উপলক্ষে ইসলামী ব্যাংক স্পেশালাইজড এন্ড জেনারেল হাসপাতাল নয়াপল্টন ঢাকায় বিনামূল্যে ঠোঁটকাটা-তালুকাটা অপারেশন ক্যাম্প পবিত্র আশুরা উপলক্ষে জীবনের স্বাভাবিক হাসি ফিরিয়ে আনতে

পবিত্র আশুরা ২০১৯ উপলক্ষে ইসলামী ব্যাংক স্পেশালাইজড এন্ড জেনারেল হাসপাতাল নয়াপল্টন ঢাকায় বিনামূল্যে ঠোঁটকাটা-তালুকাটা অপারেশন ক্যাম্পের আয়োজন করা হয়েছে। জীবনের স্বাভাবিক হাসি ফিরিয়ে আনতে এ উদ্যোগে গ্রহন করা হয়েছে। মানবতার কল্যাণে সম্পূর্ণ বিনামূল্যে আগামী ২৭/০৯/২০১৯ তারিখে ঠোঁটকাটা-তালুকাটা অপারেশন ক্যাম্প অনুষ্ঠিত হবে (ইনশাআল্লাহ)।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ও প্লাস্টিক সার্জারী বিভাগের সাবেক বিভাগীয় প্রধান প্রফেসর ডাক্তার সৈয়দ শামসুদ্দিন আহমেদ এর তত্ত্ববধানে একটি বিশেষজ্ঞ টিম জন্মগত ঠোঁটকাটা-তালুকাটা রোগীদের বিনামূল্যে অপারেশন করবেন। এছাড়াও বার্ণ-প্লাস্টিক সার্জারী রোগীদের ফ্রি চিকিৎসাপত্র প্রদান করবেন।

উক্ত অপারেশন ক্যাম্পে আগ্রহী রোগীদের আগামী ২৬/০৯/২০১৯ তারিখের মধ্যে ০১৭২৮১৬০৬৩২, ০১৮২১৪৭৪৬১০ এ রেজিস্ট্রেশন করার জন্য যোগাযোগ করতে অনুরোধ করা হলো। যোগাযোগ : ইসলামী ব্যাংক স্পেশালাইজড এন্ড জেনারেল হাসপাতাল নয়াপল্টন ৭১-৭২ ভিআইপি রোড, নয়াপল্টন, ঢাকা (পলওয়েল মার্কেটের বিপরীত পাশে) হটলাইন : ফোন-৯৩৩৩৪৭৭, মোবাইল-০১৮১৪২৯২৬৭৪, ০১৯১৮১০২৯৭৯।

হাসপাতালটির সুপারিনটেনডেন্ট ডা. মোজাম্মেল হোসেন খান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এবিসিদ্দিক

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *