শুক্রবার ৩, ফেব্রুয়ারি ২০২৩
EN

উন্নয়নের ভারে নৌকা ডুবে যাচ্ছে : ডা. জাফরুল্লাহ

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, সরকারের উন্নয়নের ভারে নৌকা ডুবে যাচ্ছে। নৌকার সঙ্গে আপনিও (প্রধানমন্ত্রী) ডুবে যাবেন। আমরা কেউ নৌকাডুবিতে মরতে চাই না। আপনাকে আমরা আইনের দরজায় হাজির করতে চাই, বিচারের সম্মুখীন করতে চাই।

আজ শনিবার (২৬ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবে আয়োজিত ‘চলমান সংকট উত্তরণে গণপরিষদ নির্বাচন এবং রাজনৈতিক দল বা জোটভিত্তিক প্রাপ্ত ভোটের আনুপাতিক প্রতিনিধিত্বে সরকার গঠন’ আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর সুষ্ঠু নির্বাচন দিতে ভয়টা কোথায়? তিনি যদি বিশ্বাস করেন অনেকে উন্নয়ন করেছেন, তাহলে একটা সুষ্ঠু নির্বাচন দেক। সুষ্ঠু নির্বাচন দিলে দেশ শ্রীলঙ্কা বা মিয়ানমারের মতো হবে না।

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা বলেন, পদ্মা সেতু হওয়ার কথা ছিল সাত হাজার কোটি টাকায়। কিন্তু সেটা তৈরিতে খরচ হয়েছে ৪৫ হাজার কোটি টাকা। বিপুল এই টাকা কোথায় কোথায় খরচ হয়েছে? এ টাকার হিসেব সরকারকে দিতে হবে।

সোনার বাংলা পার্টির সভাপতি শেখ আব্দুন নুরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ হারুন অর রশীদের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য দেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সভাপতি সাইফুল হক, গণপরিষদ আন্দোলনের প্রধান সমন্বয়কারী নঈম জাহাঙ্গীর, ভাসানী অনুসারি পরিষদের আহ্বায়ক শেখ রফিকুল ইসলাম বাবলু, জাসদের সাধারণ সম্পাদক নাজমুল হক প্রধান ও ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *