শুক্রবার ১, জুলাই ২০২২
EN

কাকতালীয় জমজ বিয়ে!

ময়মনসিংহের ফুলপুরে যমজ বোন তৃণা আক্তার ও তৃষা আক্তারের সঙ্গে বিয়ে হয়েছে যমজ ভাই লিমন সরকার ও রিপন সরকারের।

ময়মনসিংহের ফুলপুরে যমজ বোন তৃণা আক্তার ও তৃষা আক্তারের সঙ্গে বিয়ে হয়েছে যমজ ভাই লিমন সরকার ও রিপন সরকারের। ব্যতিক্রমী এ ঘটনার সাক্ষী হয়েছে ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের শালিয়াকান্দা গ্রামের মানুষ।

গত শুক্রবার তৃণা আক্তারের সঙ্গে লিমন সরকারের আর তৃষা আক্তারের সঙ্গে রিপন সরকারের বিয়ে হয়েছে। শালিয়াকান্দায় তৃণা ও তৃষাদের বাড়িতে এ বিয়ে হয়।

ময়মনসিংহের ফুলপুর উপজেলার বালিয়া ইউনিয়নের শালিয়াকান্দা গ্রামের হাবিবুর রহমানের জমজ মেয়ে তৃণা আক্তার ও তৃষা আক্তার। শুক্রবার মেয়ের বাড়ি ফুলপুরের শালিয়াকান্দা গ্রামে বিয়ে, শনিবার ছেলের বাড়িতে বউভাত অনুষ্ঠিত হয়। বরের বাড়ি ফুলপুরের পাশ্ববর্তী তারাকান্দার কাকনী গ্রামে। বিয়েতে উপস্থিত স্বজন ও এলাকাবাসী নতুন বর-কনেদের মঙ্গল কামনা করেন।

কনেদের বাবা হাবিবুর রহমান জানান দুই মেয়ের জন্ম একসাথে, তাই বলে বিয়েও একসাথে হবে এমনটা আশা করেননি তিনি। কাকতালীয়ভাবে বিয়ে একসাথে হলেও, পাত্রও হবে জমজ ভাই! এখনো বিষয়টি স্বপ্ন মনে হচ্ছে তার।

জমজ ছেলের বাবা রেজাউল করিম হাদী জানান, এক আত্মীয়ের মাধ্যমে জমজ দুই মেয়ের সন্ধান পাই। এরপর খোঁজখবর করে প্রস্তাব পাঠাই মেয়ের পরিবারের কাছে। একপর্যায়ে আলাপ-আলোচনায় মাধ্যমে সব ঠিক হয়। নতুন বড় কনে সবার কাছে দোয়া চেয়েছেন।

এএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *