সোমবার ৬, ফেব্রুয়ারি ২০২৩
EN

কক্সবাজারে পুলিশ পরিচয়ে পর্যটক দম্পতিকে মারধর, টাকা আদায়

কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে পুলিশ পরিচয়ে এক দম্পতিকে মারধর ও ৪ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে।

গতকাল শনিবার (৬ আগস্ট ) জেলা প্রশাসক বরাবর লিখিত এই অভিযোগ করেন মো. ইসমাঈল নামে ওই যুবক। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু সুফিয়ান বিষয়টি নিশ্চিত করেছেন।

সেখানে পর্যটক দম্পতি অভিযোগ করেছেন, গত শুক্রবার রাত ৮টার দিকে লাবনী পয়েন্টে কিটকট চেয়ারে বসেছিলেন তারা। কিছুক্ষণ পর পেছনে থাকা বালির জিওব্যাগের ওপর থেকে লাফ দিয়ে নিচে নামেন এক ব্যক্তি। পরে তিনি পুলিশ সদস্য পরিচয় দিয়ে স্বামী-স্ত্রীকে পাশাপাশি বসিয়ে ছবি তোলেন।

এ অবস্থায় ছবি তোলার কারণ জানতে চাইলে ওই ব্যক্তি ইসমাঈলকে মারধর শুরু করেন। পরে ৮ হাজার টাকাও দাবি করেন তিনি। এ সময় মারধরের পরিমাণ বাড়তে শুরু করলে মানিব্যাগ থেকে ৫০০ টাকার আটটি নোট বের করে তার হাতে তুলে দেন ইসমাঈল। পরে মোবাইল নম্বর নিয়ে ওই ব্যক্তি ঘটনাস্থল ত্যাগ করেন।

ভুক্তভোগী দম্পতি যে কিটকট চেয়ারে বসেছিলেন তার রক্ষণাবেক্ষণ করা রাসেল জানান, ঘটনার পর থেকেই ইসমাঈল ও তার স্ত্রী আতঙ্কে রয়েছেন। অভিযোগ দেওয়ার পর তাদরকে ট্যুরিস্ট পুলিশ কার্যালয়ে ডাকা হয়েছে।

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবু সুফিয়ান বলেন, লিখিত অভিযোগ পেয়ে বিষয়টি খতিয়ে দেখতে ট্যুরিস্ট পুলিশের এসপিকে বলেছি।

এদিকে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজাউল করিম বলেন, আমাদের কোনো সদস্য এটা করেছে কি না জানতে কাল রাতে ডিউটি করা সবাইকে তাদের সামনে হাজির করা হয়। তখন ভুক্তভোগীরা এখানে কেউ নয় বলে নিশ্চিত করেছেন।

তিনি জানান, পুলিশ পরিচয় দিয়ে কেউ এ ঘটনা ঘটিয়েছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *