মঙ্গলবার ৯, অগাস্ট ২০২২
EN

কবে মা হচ্ছেন, সম্ভাব্য তারিখ জানালেন পরীমণি

তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজের ঘরে নতুন অতিথি আসতে চলেছে এ কথা ভক্তদের জানা। ইতোমধ্যে দুজনে অনাগত সন্তানের জন্য কেনাকাটাও সেরেছেন। রাজ-পরীর ঘরে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

কবে প্রথম সন্তান জন্মের সুখবর দেবেন পরীমণি, এবার সে কথা নিজেই জানালেন। ভক্তদের মা হওয়ার সম্ভাব্য দিন-তারিখ জানিয়ে দিলেন নায়িকা।

গত মঙ্গলবার স্বামী শরিফুল রাজকে সঙ্গে নিয়ে চিকিৎসকের কাছে গিয়েছিলেন পরীমণি। চিকিৎসক জানিয়েছেন, পরী ও গর্ভের সন্তান সুস্থ আছে।

বিষয়টি নিয়ে পরীমণি বলেন, ‘চিকিৎসকরা সন্তান ভুমিষ্ঠ হওয়ার সম্ভাব্য তারিখ দিয়েছেন ২৮ আগস্ট। নতুন অতিথিকে বরণ করতে শাশুড়ি (মা), খালাসহ অনেকেই আমার বাসায়। এরমধ্যে রাজের দুটি সিনেমা (‘পরাণ’ ও ‘হাওয়া’) মুক্তি পেয়েছে। সিনেমা নিয়ে প্রচারণার ব্যস্ততার মধ্যেও আমাকে সময় দিচ্ছে। সবাই আমাকে নিয়ে ব্যস্ত। খুবই সুন্দর সময় পার করছি। ’

বলে রাখা ভালো, ‘গুণিন’ সিনেমার শুটিংয়ের সময় প্রেমের সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। মাত্র সাত দিনের পরিচয়ে বিয়ে করেন তারা। ঘটনাটি ২০২১ সালের। একই বছরের অক্টোবরে বিয়ে করলেও খবরটি চলতি বছরের ১০ জানুয়ারি জানিয়েছেন পরীমণি। একই সঙ্গে অন্তঃসত্ত্বার বিষয়টিও জানান তারা।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *