শুক্রবার ৩, ফেব্রুয়ারি ২০২৩
EN

কামরুল হাসানের মাতার মৃত্যুতে জামায়াতের শোক

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও সবুজবাগ দক্ষিণ থানা সেক্রেটারি কামরুল হাসান রিপন এর মাতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মু. শফিকুল ইসলাম মাসুদ।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও সবুজবাগ দক্ষিণ থানা সেক্রেটারি কামরুল হাসান রিপন এর মাতা মোসাম্মৎ শহর বানুর ইন্তেকাল করেছেন।

এই মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল এবং কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড. মু. শফিকুল ইসলাম মাসুদ।

এক যৌথ শোকবার্তায় নেতৃবৃন্দ মরহুমার রূহের মাগফেরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

তারা মহান অল্লাহ রাব্বুল আলামীনের কাছে দোআ করেন, আল্লাহ যেন তার নেক আমল সমূহ কবুল করে তাকে জান্নাতবাসী করেন এবং তার পরিবার ও আত্মীয় স্বজনকে ধৈর্য ধারণ করার তৌফিক দান করেন।

মরহুমা আজ ৩০ জানুয়ারি ২০২২ সকাল ৯:০০টায় রাজধানীর নিজ বাসায় বার্ধক্যজনিত কারণে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। তার বয়স হয়েছিল ৮৬ বছর। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমার নামাজে জানাজা সবুজবাগ থানার কদমতলী বায়তুল আমান জামে মসজিদে যোহর নামাজের শেষে অনুষ্ঠিত হয়।

জানাজায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর জননেতা মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ড. শফিকুল ইসলাম মাসুদ, ঢাকা মহানগরী দক্ষিণের মজলিসে শুরা সদস্য আবু নাবিল, এস এম জুয়েল, মোহাম্মদ শাহজাহান, আব্দুল বারি, বনি ইয়ামিন, আশরাফুল আলম ইমন, শরিফুল ইসলাম, রওশন জামান, ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরী পূর্বের সভাপতি মু. আবুল খায়ের সহ স্থানীয় এলাকবাসী উপস্থিত ছিলেন। জানাজার নামাজ শেষে মরহুমার দাফন রাজধানীর মুগদা কবরস্থানে সম্পন্ন হয়।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *