সোমবার ৬, ফেব্রুয়ারি ২০২৩
EN

কুমিল্লায় বিএনপির গণসমাবেশে জনস্রোত

কুমিল্লায় বিএনপির বিভাগীয় গণসমাবেশের আর মাত্র কয়েক ঘণ্টা বাকি। টাউন হল মাঠের এই সমাবেশ দুপুর ১২টায় শুরুর কথা রয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সকাল থেকেই কুমিল্লা নগরীর প্রতিটি সড়কে বিএনপি নেতাকর্মীরা অবস্থান নিয়েছে। ইতোমধ্যে কয়েক লাখ নেতাকর্মী সমাবেশস্থলে এসে উপস্থিত হয়েছেন।

শনিবার সকালে কুমিল্লা টমসম ব্রিজ থেকে সমাবেশস্থল টাউন হল মাঠ পর্যন্ত ২ কিলোমিটার লম্বা এক মিছিল দেখা যায়। মিছিলে কুমিল্লার দক্ষিণ জেলার বিভিন্ন উপজেলা থেকে আসা নেতাকর্মীরা অংশ নেন। 

মনোহরগঞ্জ থেকে আসা বিএনপির কর্মী জাহাঙ্গীর আলম বলেন, ভোট চোর সরকারের পতনের জন্য আমরা মাঠে নেমেছি, পতন না করে ঘরে ফিরে যাব না। 

লাকসাম থেকে আসা শ্রমিক দলের এক নেতা বলেন, কুমিল্লায় বিএনপি নেতাকর্মীদের যে ঢল নেমেছে, এই ঢল সরকারের মাথা খারাপ করে দেবে। আমরা আমাদের দাবি আদায় করেই ছাড়ব।

প্রসঙ্গত, নিত্যপণ্য ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, পুলিশের গুলিতে নেতা-কর্মীদের মৃত্যুর প্রতিবাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে দেশের সব বিভাগে গণসমাবেশ করছে বিএনপি। 

চট্টগ্রাম, ময়মনসিংহ, খুলনা, রংপুর, বরিশাল, ফরিদপুর, সিলেটের পর আজ শনিবার (২৬ নভেম্বর) কুমিল্লায় গণসমাবেশ করবে দলটি। কুমিল্লা টাউন হল মাঠে সমাবেশের আয়োজন চলছে।

গণসমাবেশের আগের দিনই নেতাকর্মীদের ঢল নেমেছে কুমিল্লা টাউন হল মাঠে। এটি বিএনপির অষ্টম বিভাগীয় গণসমাবেশ। সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। 

এন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *