রবিবার ২৯, মে ২০২২
EN

করোনায় আক্রান্ত অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। আইনমন্ত্রী আনিসুল হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম। আইনমন্ত্রী আনিসুল হক গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

আজ শনিবার সকালে একজন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল বলেন, ‘করোনায় আক্রান্ত হয়ে অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম চিকিৎসাধীন রয়েছেন। সবার কাছে তাঁর পরিবারের পক্ষ থেকে দোয়া চেয়েছেন। বর্তমানে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন।’

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল শুক্রবার ২৪ ঘণ্টায় দেশে আরো ২৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে চার হাজার ৪১২ জন হয়েছে। নতুন করে আরো এক হাজার ৯২৯ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে মোট তিন লাখ ২১ হাজার ৬১৫ জন করোনায় আক্রান্ত হলো। নতুন করে সুস্থ হয়েছে দুই হাজার ২১১ জন। এ নিয়ে দেশে মোট দুই লাখ ১৬ হাজার ১৯১ জন করোনা থেকে সুস্থ হলো।

স্বাস্থ্য অধিদপ্তর গতকাল শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানায়, গত ২৪ ঘণ্টায় ৯৩টি ল্যাবে ১৩ হাজার ৩৬৯টি নমুনা সংগ্রহ করা হয়। নমুনা পরীক্ষা করা হয় ১৩ হাজার ৭৩টি।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়। এ পর্যন্ত ১৬ লাখ পাঁচ হাজার ১১১ জনের করোনাভাইরাসের পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে তিন লাখ ২১ হাজার ৬১৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *