শুক্রবার ৩, ফেব্রুয়ারি ২০২৩
EN

কোহলির দুর্দিনে পাশে দাঁড়ালেন বাবর আজম

ভারতীয় সুপারস্টার এবং সাবেক অধিনায়ক বিরাট কোহলির সময়টা মোটেও তার পক্ষে কথা বলছে না। সেঞ্চুরি নেই প্রায় তিন বছর, ব্যাটেও নেই রান। এমন দুর্দিনে এই ব্যাটারকে নিয়ে ব্যাপক আলোচনা-সমালোচনাও হচ্ছে।

তবে ভারতের চিরশত্রু পাকিস্তানের ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজম কোহলির এমন সময়ে পাশে এসে দাঁড়ালেন। এক টুইট বার্তায় সেটাই জানিয়ে দিলেন বাবর।

বিরাট কোহলির সময়টা খারাপ গেলেও এই পাক অধিনায়কের বিশ্বাস, কোহলির মতো সব ক্রিকেটারই খারাপ সময়ের মধ্যে দিয়ে যান। তবে একটা সময় এই দুঃসময় কেটে যায়, তার জায়গা নেয় সুসময়।

অধিনায়ক বাবর আজমের বিরাট কোহলিকে ঘিরে সেই টুইট রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায় এবং ক্রিকেট বিশ্বে।

২০১৯ সালের নভেম্বরে কোহলি সর্বশেষ তিন অঙ্কের দেখা পেয়েছিলেন। বাংলাদেশের বিপক্ষে সেই সেঞ্চুরির পর থেকে আর সেঞ্চুরির দেখা পাননি তিনি, ৭০ সেঞ্চুরিতেই আটকে আছে তার খাতা।

এমন বাজে ফর্মের সঙ্গে যুক্ত হয়েছে তার কুঁচকির চোটও। চোটের কারণে যেমন প্রথম ম্যাচে খেলতে পারেননি তিনি। এমনকি তাকে রাখা হয়নি উইন্ডিজের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি আর ওয়ানডে সিরিজেও।

সাবেক ভারতীয় অধিনায়কের সময়টা যখন এমন খারাপ যাচ্ছে, ঠিক তখন শত্রু ডেরার একজনকে পাশে পেলেন। বিশ্বের আরেক তারকা ব্যাটার বাবর আজম তার সাফাই গাইলেন।

পাকিস্তান অধিনায়ক সম্প্রতি টুইটারে তার সঙ্গে একটি ছবি পোস্ট করেন, তার ক্যাপশনেই লেখেন, ‘এই দুর্দিনও কেটে যাবে। শক্ত থাকুন।’ এরপর তিনি হ্যাশট্যাগে দেন কোহলির নাম।

প্রসঙ্গত, বিরাট কোহলিকে ঘিরে বাবর আজমের এই ৪৫ ক্যারেক্টারের টুইট রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছে। এ প্রতিবেদন লেখার আগ পর্যন্ত বাবরের টুইটে লাইক পড়েছে প্রায় ৯৩ হাজার, প্রায় ১৬ হাজারের মতো পড়েছে রিটুইট।

ফেসবুকেও বেশ সাড়া ফেলেছে তার এই পোস্ট। সেখানে প্রায় ১.৫ লাখ প্রতিক্রিয়া পড়েছে, ১৩ হাজারের কাছাকাছি মন্তব্য আর শেয়ার হয়েছে ১৫ হাজারেরও বেশি।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *