বৃহস্পতিবার ২৭, জানুয়ারী ২০২২
EN

খুলনায় সড়ক দুর্ঘটনায় ৪ মাদরাসা শিক্ষার্থী নিহত, ছাত্রশিবিরের শোক

খুলনায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিবির কর্মী হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদসহ ৪ জন মাদরাসা শিক্ষার্থীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

খুলনায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিবির কর্মী হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদসহ ৪ জন মাদরাসা শিক্ষার্থীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির।

এক যৌথ শোক বার্তায় ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি রাশেদুল ইসলাম ও সেক্রেটারি জেনারেল রাজিবুর রহমান বলেন, গত শনিবার দিবাগত রাত ১২টার পর খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট কাটাখালী মুনস্টার জুটমিলের সামনে বিপরীত দিক থের্কে আসা একটি ডাম্পার ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাহেন্দ্রার মুখোমুখি ধাক্কায় শিবির কর্মী হাফেজ মাওলানা আব্দুল্লাহ আল মাহমুদ, সমর্থক সালাউদ্দিন ও শিক্ষার্থী আব্দুল গফুর ইন্তেকাল করেন। পরের দিন চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন একই মাদরাসার শিক্ষার্থী সাকিব (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)।

তারা সবাই বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমি মাদ্রাসার শিক্ষার্থী ছিলেন। তারা খুলনার আলিয়া কামিল মাদরাসায় আন্তর্জাতিক কিরাত সম্মেলনে অংশগ্রহণ শেষে মাদরাসায় ফিরছিলেন।

দা'য়ি ইলাল্লাহ, হাফেজে কুরআন ও সম্ভাবনাময় ইসলামের খাদেমদের হারিয়ে আমাদের হৃদয় আজ ভারাক্রান্ত। তারা দ্বীনের পথে নিজেদের গড়ে তুলছিলেন এবং দ্বীনি খেদমতে থাকা অবস্থাতেই ইন্তেকাল করেছেন। তারা পড়াশোনার পাশাপাশি দ্বীন কায়েমের আন্দোলনেও সক্রিয় ছিলেন।

সম্ভাবনাময় প্রিয় মুখগুলোকে হারিয়ে ছাত্রশিবিরের প্রতিটি জনশক্তির হৃদয় আজ ভারাক্রান্ত। এ মর্মান্তিক দুর্ঘটনায় জাতি সম্ভাবনাময় মেধাবী, সৎ ও দক্ষ নাগরিককে হারিয়েছে।

নেতৃবৃন্দ বলেন, নিহত শিক্ষার্থীদের নিয়ে তাদের মা-বাবার বড় স্বপ্ন ছিলো। প্রিয় কলিজার টুকরা মেধাবী সন্তানদের হারিয়ে পরিবার-পরিজনের নিদারুণ শোক ও কষ্টের বিষয়টি আমরা গভীরভাবে অনুভব করছি। তাদের এই বেদনাদায়ক ইন্তেকালে ছাত্রশিবিরের সকল স্তরের জনশক্তি গভীরভাবে শোকাহত।

নেতৃবৃন্দ প্রিয় শিক্ষার্থীদের শোক সন্তপ্ত পরিবার-পরিজন ও সাথীদের প্রতি গভীর সমবেদনা জানান। মহান আল্লাহ রাব্বুল আলামীনের কাছে প্রিয় শিক্ষার্থীদের জন্য জান্নাতুল ফেরদাউস কামনা করেন। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *