সোমবার ৬, ফেব্রুয়ারি ২০২৩
EN

গোপালগঞ্জে বিশ্ববিদ্যালয় ছাত্রীকে গণধর্ষণ, গ্রেফতার ৩

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে দলবেধে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) এক ছাত্রীকে দলবেধে ধর্ষণের ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে সদরের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুল ইসলাম। তবে গ্রেফতারকৃতদের নাম-পরিচয় এখনো নিশ্চিত করেননি তিনি।

গতকাল বুধবার রাত সাড়ে ৯টার দিকে জেলা প্রশাসন স্কুল অ্যান্ড কলেজের নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাজিউর রহমান বলেন, খবর পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে ওই শিক্ষার্থীর সঙ্গে কথা বলেছি এবং আমি নিজে এ ঘটনায় গোপালগঞ্জ সদর থানায় অভিযোগ করেছি।

এদিকে ছাত্রীকে দলবদ্ধ ধর্ষণের ঘটনার বিচার চেয়ে বৃহস্পতিবার সকাল ৬টা থেকে গোপালগঞ্জ সদরের ঘোনাপাড়ায় ঢাকা-খুলনা মহাসড়ক অবরোধ করেছেন ক্ষুদ্ধ শিক্ষার্থীরা।

এ সময় বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ বেশ কয়েকজন শিক্ষক এসে ঘটনার সুষ্ঠু বিচার হবে বলে শিক্ষার্থীদের আশ্বস্ত করলেও মহাসড়ক থেকে সরেননি তারা। গতকাল বুধবার সন্দেহভাজনদের গ্রেফতারের দাবিতে বশেমুরবিপ্রবি ক্যাম্পাস থেকে হেঁটে বিক্ষুব্ধ প্রায় এক হাজার শিক্ষার্থী গোপালগঞ্জ সদর থানায় অবস্থান নেন। তারা বিচার চেয়ে তিন দফা দাবি ও আলটিমেটাম দেন।

বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের একাধিক সূত্র জানিয়েছে, দুই শিক্ষার্থী গোপালগঞ্জ সদরের নবীনবাগ হেলিপ্যাডের সামনে থেকে হেঁটে আসছিলেন। এ সময় তাদের দু’জনকে একটি অটোরিকশায় তুলে নেয় দুর্বৃত্তরা। পরে ছাত্রটিকে বেঁধে রেখে গোপালগঞ্জ জিলা স্কুলের নির্মাণাধীন একটি ভবনে কয়েকজন মিলে ছাত্রীটিকে ধর্ষণ করে।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *