মঙ্গলবার ৪, অক্টোবর ২০২২
EN

ছাত্রলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এক ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষের লোকজন।

আজ বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সকালে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে গতকাল বুধবার (২১ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে উপজেলার গোলাকান্দাইল হাটসংলগ্ন কাঠপট্টি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি উপজেলার গোলাকান্দাইল এলাকার হারুন মিয়ার ছেলে রাকিব হাসান (২২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদক ব্যবসা, পরিবহন ও এলাকায় চাঁদাবাজিসহ বিভিন্ন বিষয় নিয়ে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগ নেতা দেলোয়ার হোসেনের সঙ্গে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানের বিরোধ চলছিল। পরে ওই বিরোধের জের ধরে বুধবার রাত ৯টার দিকে দেলোয়ারসহ ৮ থেকে ১০ জন প্রকাশ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে।

উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক মঈন বলেন, রাকিবকে নির্মমভাবে কুপিয়ে খুন করা হয়েছে। হত্যাকারীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহাবুবুর রহমান বলেন, বুধবার রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তাকে ধারালো কিছু দিয়ে জখম করে সন্ত্রাসীরা পালিয়ে গেছে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এফ এম সায়েদ বলেন, গতকাল বুধবার রাতে রাকিবের লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে কাজ করছে পুলিশ।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *