বৃহস্পতিবার ২৭, জানুয়ারী ২০২২
EN

জনগণের অধিকার প্রতিষ্ঠায় আমাদের সংগ্রাম অব্যাহত: ড. শফিকুল ইসলাম মাসুদ

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি জননেতা ড. শফিকুল ইসলাম মাসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ রাজধানীর মুগদা এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

Masud (DCS 29 Dec 2021) (1).jpeg

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি জননেতা ড. শফিকুল ইসলাম মাসুদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আজ রাজধানীর মুগদা এলাকায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও মুগদা থানা দক্ষিণের আমীর মোঃ বনি ইয়ামিন এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে সেখানে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসাইন খান।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও মুগদা থানা দক্ষিণের সেক্রেটারি রিয়াজ উদ্দিনের পরিচালনায় এসময় আরও উপস্থিত ছিলেন থানা কর্মপরিষদ সদস্য আবু মাহির, কেফায়েতুল্লাহ, আবুল কাশেম প্রমুখ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মাসুদ বলেন, মানুষের কল্যাণে সব সময় আমাদের কর্মসূচি অব্যাহত রয়েছে। দেশের জনগণের অধিকার প্রতিষ্ঠায় আমাদের সংগ্রাম অব্যাহত রয়েছে এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী সবসময় সোচ্চার ভুমিকা পালন করে যাচ্ছে। ইসলামী আদর্শের ভিত্তিতে দেশের স্বাধীনতা সার্বভৌমত্বকে অক্ষুন্ন রাখতে সব সময় আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে। মানুষের আশা ভরসার কেন্দ্রস্থলে আজ সংগঠন হিসেবে জামায়াত সু-প্রতিষ্ঠিত।

আমরা সব সময় বাংলাদেশকে সুখি সমৃদ্ধ রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠার স্বপ্ন দেখি। যেখানে সকল নাগরিকের ন্যায্য অধিকার প্রতিষ্ঠিত হবে। সেই লক্ষ্যে আগামীর সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠায় তিনি জামায়াতে ইসলামীর ডাকে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

ড. মাসুদ আরও বলেন, দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের অপচেষ্টায় আমাদের স্বাধীনতা ভূ-লুণ্ঠিত হচ্ছে। বিজয়ের ৫০ বছর পরেও আজ আমরা এক ভয়াবহ পরিস্থিতির মধ্য দিয়ে অতিক্রম করছি।

এ থেকে পরিত্রাণের জন্য জনগণকে সচেতনতার সাথে ঐক্যবদ্ধ হয়ে ভূমিকা পালন করতে হবে। সেই সাথে সংখ্যাগরিষ্ট মুসলমানের দেশে ইসলামের সুমহান আদর্শের আলোকে ন্যায় ও ইনসাফ ভিত্তিক কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা করা ব্যতীত আমাদের প্রকৃত সাফল্য অসম্ভব।

বাস্তবিক অর্থে এখানে ইসলামী আদর্শ প্রতিষ্ঠিত হলে মানুষের মৌলিক অধিকার বাস্তবায়ন হবে। তিনি সেই কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠার সংগ্রামে সকলকে শামিল হওয়ার উদাত্ত আহবান জানান।(প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *