মঙ্গলবার ৭, ডিসেম্বর ২০২১
EN

জন্মদিনের আগে গল্প বলে বার্তা দিলেন পরীমণি

অভিনেত্রী পরীমণি প্রতি বছর জমকালো আয়োজনে তার জন্মদিন উদযাপন করেন। জন্মদিনের আয়োজনে প্রতি বছর একেক রঙের থিম ব্যবহার করেন তিনি।

অভিনেত্রী পরীমণি প্রতি বছর জমকালো আয়োজনে তার জন্মদিন উদযাপন করেন। জন্মদিনের আয়োজনে প্রতি বছর একেক রঙের থিম ব্যবহার করেন তিনি। আমন্ত্রিত অতিথিরা সেই রঙের ড্রেসকোড মেনে জন্মদিনের অনুষ্ঠানে আসেন। আগামী ২৪ অক্টোবর তার জন্মদিন।

এবার জন্মদিনে ড্রেস কোড রং নির্ধারণ করেছেন লাল এবং সাদা। গত বছর তার জন্মদিনে ড্রেস কোড ছিল সবুজ রঙের। এর আগের বছর ছিল ছেলেদের জন্য ছিল সাদা আর মেয়েদের বেগুনী রঙের। এবারও ফেসবুকে জন্মদিন নিয়ে আগাম বার্তা দিয়েছেন এই অভিনেত্রী। তবে সেই ইঙ্গিত দিয়েছেন একটি গল্প বলে।

গল্পটিতে লিখেছেন- ‘এক লোক একটা আস্ত বড় গরু গ্রিল করে তার মেয়েকে বললেন, আমার শুভাকাঙ্ক্ষীদের ভোজের জন্য ডাকো। মেয়েটি রাস্তায় গিয়ে চিৎকার করতে থাকল, আমাদের বাসায় আগুন লেগেছে কে কোথায় আছো আমাদের সাহায্য করো। অল্প কিছু সংখ্যক মানুষ সাহায্যের জন্য এগিয়ে এলেন। বাকিরা এমন ভাব করলেন, যেন তারা কিছু শুনতেই পাননি! যারা সাহায্যের জন্য এলেন, তারা পেট পুরে মজাদার সেই খাবার খেলেন।

বাবা আশ্চর্য হয়ে মেয়েকে জিজ্ঞেস করলেন- মা, যারা এসেছেন তাদের কাউকেই আমি চিনি না! আমাদের শুভাকাঙ্ক্ষীরা সব কোথায়? মেয়েটি উত্তরে বলল- যারা এসেছেন তারাই আমাদের শুভাকাঙ্ক্ষী! তারা কিন্তু খাবার খেতে আসেননি। তারা এসেছেন আমাদের বাড়ির আগুন নেভাতে। এরাই আমাদের আপনজন।’

গল্প শেষে পরীমণি লিখেন, ‘যারা বিপদের সময় তোমার পাশে থাকেনি, তারা তোমার আনন্দের অংশীদার হওয়ার যোগ্যতাও রাখে না।’

স্ট্যাটাসটির একদম শেষে হ্যাশট্যাগের লেখা থেকে গল্পটি লেখার কারণ স্পষ্ট হয়েছে। পরী হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন ‘২৪ অক্টোবর ফ্যাক্ট’। ফলে খুব সহজেই বোঝা যাচ্ছে, নিজের বিপদে যাদের পাশে পেয়েছেন তাদের নিয়েই নিজের বিশেষ দিনের আনন্দ ভাগাভাগি করতে চান এই অভিনেত্রী।

পরীমণি বর্তমানে ব্যস্ত আছেন নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুনিন’ সিনেমার শুটিংয়ে। প্রখ্যাত কথাসাহিত্যিক হাসান আজিজুল হকের ‘গুনিন’ ছোটগল্প অবলম্বনে নির্মিত হচ্ছে সিনেমাটি। সম্প্রতি এই অভিনেত্রী যুক্ত হয়েছেন ‘মা’ নামের নতুন একটি সিনেমায়। এটি পরিচালনা করবেন অরণ্য আনোয়ার। ২০২২ সালের শুরুতে সিনেমাটির শুটিং শুরুর কথা রয়েছে।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *