বুধবার ৮, ডিসেম্বর ২০২১
EN

জ্বালানী তেল সহ নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম বৃদ্ধি জনজীবনকে দূর্বিষহ করে তুলেছে: মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া

বাংলাদেশে ডিজেল, কেরোসিন জ¦ালানী তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

বাংলাদেশে ডিজেল, কেরোসিন জ¦ালানী তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে আজ ৮ নভেম্বর ২০২১ সোমবার রাজধানীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণ।

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া’র নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি ঢাকার জজ কোর্ট এলাকার রায় সাহেব বাজার মোড় থেকে শুরু হয়ে পুরান ঢাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ধোলাইখাল মোড়ে এক সমাবেশের মাধ্যমে শেষ হয়।

(DCS 08 Nov 2021) (2).JPG

বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারি সেক্রেটারি যথাক্রমে এডভোকেট ড. মোঃ হেলাল উদ্দিন, মুহা. দেলাওয়ার হোসেন, মুহাম্মদ আবদুল জব্বার, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য অধ্যাপক মোকাররম হোসেন খান, শামছুর রহমান, ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য কামাল হোসাইন, অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুল মান্নান, শ্রমিক নেতা আবদুস সালাম, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ঢাকা মহানগরীর শাখা দায়িত্বশীল ও জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের থানার আমীর-সেক্রেটারি সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া বলেন, ডিজেল কেরোসিন তেল সহ নিত্যপ্রয়োজনীয় সবকিছুর দাম বৃদ্ধিতে বাংলাদেশে মানুষের জীবন আজ দূর্বিষহ করে তুলেছে।

এই ক্ষমতাসীন সরকারের জনগণের প্রতি কোন দায়বদ্ধতা আছে বলে আমরা মনে করি না। কারণ এই সরকার ভোটারবিহীন রাতের সরকার। তাই আমরা তাদের কাছে তেল গ্যাস সহ এসবের কোন ফলপ্রসূ ন্যায দামও চাইতে পারি না।

আমরা বলবো এই জালিম, ফ্যাসিস্ট, অগণতান্ত্রি আওয়ামীলীগের দ্বারা গঠিত অবৈধ সরকারের পতন হোক। সেজন্য দেশপ্রেমিক জনগণকে রুখে দাঁড়াতে হবে এই দেশদ্রোহীদের বিরুদ্ধে।

(DCS 08 Nov 2021) (3).JPG

আওয়ামী লীগ সরকারের পতন-ই হবে সাধারণ মানুষের মুক্তির পথ। তাই দেশের মানুষকে ঐক্যবদ্ধ ভাবে আন্দোলন গড়ে তোলার মাধ্যমে বাংলাদেশকে রক্ষার উদ্বাত্ত্ব আহবান জানাচ্ছি।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *