মঙ্গলবার ৭, ডিসেম্বর ২০২১
EN

জেলের খাবারে রুচি নেই, শাহরুখ-পুত্রের স্বাস্থ্য নিয়ে চিন্তায় কারা কর্তৃপক্ষ

প্রাসাদোপম ‘মান্নত’ থেকে জেলের রুদ্ধদ্বার কক্ষ- জীবন ১৮০ ডিগ্রি ঘুরে গেছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। মুম্বাইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই তার ঠিকানা। আর পাঁচজন অভিযুক্তের মতো দিন কাটছে তার।

প্রাসাদোপম ‘মান্নত’ থেকে জেলের রুদ্ধদ্বার কক্ষ- জীবন ১৮০ ডিগ্রি ঘুরে গেছে শাহরুখ-পুত্র আরিয়ান খানের। মুম্বাইয়ের প্রমোদতরীর মাদক পার্টি থেকে গ্রেফতার হওয়ার পর থেকে হাজতই তার ঠিকানা। আর পাঁচজন অভিযুক্তের মতো দিন কাটছে তার। নেই বিশেষ কোনো আয়োজন। সকলের মতো সক্কাল সক্কাল উঠে পড়তে হচ্ছে তাকে। খেতে দেয়া হচ্ছে জেলের সাদামাঠা খাবার। কিন্তু এই জীবনযাপনে অভ্যস্ত হতে পারছেন না ২৩ বছরের তারকা-সন্তান। জানা যাচ্ছে, জেলের খাবার খেতে পারছেন না আরিয়ান। সেখানকার নিয়মকানুনের সাথেও মানিয়ে নিতে অসুবিধা হচ্ছে তার। শাহরুখ-পুত্রের স্বাস্থ্য এবং পরিচ্ছন্নতা নিয়ে চিন্তিত জেল কর্তৃপক্ষ।

ইতিমধ্যেই আরিয়ানকে জেলের অন্য ব্যারাকে নিয়ে যাওয়া হয়েছে। বাকি অভিযুক্তদের সাথে রাখা হচ্ছে না তাকে। পরতে হচ্ছে না জেলের পোশাক। আরিয়ান কারো সাথে কথা বলছেন না। মাদক-কেলেঙ্কারিতে গ্রেফতার তার সঙ্গীদের সাথেও দেখা করতে চাইছেন না তিনি। বর্তমানে তার নিরাপত্তা বাড়িয়ে দেয়া হয়েছে। হাজতের কর্মীরা বিশেষ নজর রাখছেন তার ওপর।

আরিয়ানের খাওয়াদাওয়ার খরচ বাবদ মানি অর্ডারে সাড়ে চার হাজার রুপি পাঠিয়েছেন শাহরুখ। এই মুহূর্তে জেলে বাড়ির খাবার খাওয়ার অনুমতি পাননি তিনি। আপাতত সেখানকার ক্যান্টিনের খাবার খেয়ে দিন কাটছে শাহরুখ-তনয়ের। যেহেতু বিশেষ কিছু মুখে তুলছেন না, তাই তার শরীর নিয়ে চিন্তায় আর্থার রোড জেল কর্তৃপক্ষ। সূত্র : আনন্দবাজার পত্রিকা।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *