মঙ্গলবার ১৬, অগাস্ট ২০২২
EN

টাঙ্গাইলে বাসাপ’র ঈদ সামগ্রী-নগদ অর্থ প্রদান

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে টাঙ্গাইলের মির্জাপুরে বানিয়ারা সাহিত্য পরিষদের (বাসাপ) উদ্যোগে প্রজন্ম একুশ’র সৌজন্যে স্থানীয় অসচ্ছল পরিবার এবং শিক্ষার্থীদের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ প্রদান করা হয়।

সোমবার ( ২ মে ) বিকেলে ঈদ সামগ্রী বিতর‌ণ এবং চাঁদ রাতে অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে অর্থ প্রদান করা হয় সংগঠনটির পক্ষ থেকে।

পবিত্র ঈদুল ফিতরের আনন্দকে অপরের সাথে ভাগ করে নিতে বানিয়ারা সাহিত্য পরিষদের আহবায়ক খন্দকার আশরাফুল ইসলাম পিয়ালের সার্বিক তত্ত্বাবধানে কিছু অসচ্ছল পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় আরও সহযোগিতা করেন খন্দকার রাইয়্যান ইসলাম রিয়ান।

এদিন চাঁদরাতে বাসাপ’র দুই যুগ্ম আহবায়ক শাহ মো: জাদরিল হাসান নাঈম এবং মীর নাঈমুর রহমান সিয়ামের তত্ত্বাবধানে অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ সহযোগিতা করা হয়।

এসময় এক প্রশ্নের জবাবে বাসাপ’র আহ্বায়ক খন্দকার আশরাফুল ইসলাম বলেন, আমাদের পথচলা সহযোগিতামূলক, মানবিক এবং সমাজের কল্যাণে।

সংগঠনটির ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে তিনি বলেন, আমাদের বস্তাভর্তি কোনো পরিকল্পনা নেই। আমাদের পরিকল্পনা প্রতিদিন ভালো কিছু করতে হবে, যা হবে মানবিক এবং সমাজ কল্যাণমূলক।

যুগ্ম আহ্বায়ক শাহ মো: জাদরিল হাসান নাঈম সংগঠনটির পথচলা সম্পর্কে বলেন, সময়ের সাথে সাথে আমাদের পথচলা আরও পরিণত ও গোছালো হবে। আশাকরি ভবিষ্যৎ আমাদেরকে আরও সমৃদ্ধ করবে।

সংগঠনটির আরেক যুগ্ম আহ্বায়ক মীর নাঈমুর রহমান সিয়াম সংগঠনটির সদস্যদের বলেন, আমাদের ছেলেরা শিক্ষিত, মেধাবী, সৎ এবং পরিশ্রমী। আশাকরি আমাদের প্রতিষ্ঠান আগামীতে সমাজকে ছায়া দিবে।

সিয়াম আরও বলেন, সবাইকে সন্তুষ্ট করা সম্ভব নয়। তাই আমাদের লক্ষ্য নিয়মিত ভালো কাজ করে যাওয়া, পেছনে ফেরা নয়।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *