বুধবার ১৯, জানুয়ারী ২০২২
EN

ডিআইজি প্রিজন্স পার্থের মামলার রায় আজ

আজ রোববার (৯ জানুয়ারি) ঘুষ গ্রহণ ও মানিলন্ডারিং আইনের মামলায় সাবেক ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল বণিকের রায়। ঢাকার চার নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ নাজমুল আলম এ রায় ঘোষণা করবেন।

আজ রোববার (৯ জানুয়ারি) ঘুষ গ্রহণ ও মানিলন্ডারিং আইনের মামলায় সাবেক ডিআইজি প্রিজন্স পার্থ গোপাল বণিকের রায়। ঢাকার চার নম্বর বিশেষ জজ আদালতের বিচারক শেখ নাজমুল আলম এ রায় ঘোষণা করবেন। আজ রায় ঘোষণার সময় পার্থকে কারাগার থেকে আদালতে হাজির করা হবে।

গত ৫ জুন পার্থ গোপাল বণিককে জামিন দেন ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালত জামিন পেলেও ২ সেপ্টেম্বর সেই জামিন বাতিল করেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে গত ২০ সেপ্টেম্বরের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণ করতে বলা হয়। সে আদেশ অনুযায়ী গত ১৯ সেপ্টেম্বর পার্থ গোপাল বণিক বিচারিক আদালতে আত্মসমর্পণ করলে তার জামিন নামঞ্জুর করা হয়। পরে মামলাটি পাঠানো হয় ৫ নম্বর আদালত থেকে বদলি করে ৪ নম্বর বিশেষ জজ আদালতে।

উল্লেখ্য, ২০১৯ সালের ২৮ জুলাই পার্থর গ্রিন রোডের বাসায় অভিযান চালিয়ে উদ্ধার করা হয় ৮০ লাখ টাকা। এ ঘটনায় দুদকের ঢাকা সমন্বিত জেলা কার্যালয় ১-এ সহকারী পরিচালক মো. সালাউদ্দিন তার বিরুদ্ধে মামলা করেন। পরে পার্থ গোপালকে গ্রেপ্তার দেখানো হয়।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *