মঙ্গলবার ৭, ডিসেম্বর ২০২১
EN

দীঘির নায়ক এবার কলকাতার বনি সেনগুপ্ত

ছোট পর্দার সেই ছোট্ট দীঘি এখন বড় পর্দার প্রাপ্তবয়স্ক নায়িকা।

ছোট পর্দার সেই ছোট্ট দীঘি এখন বড় পর্দার প্রাপ্তবয়স্ক নায়িকা।

দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’সিনেমার মাধ্যমে ঢালিউড পাড়ায় নায়িকা রূপে অভিষেক হয়েছে তার। এরপর আরও বেশ কয়েকটি সিনেমায় কাজ করেছেন তিনি। সেসব সিনেমায় পেয়েছেন দেশের বিভিন্ন নায়ক-অভিনেতাকে।

এবার ‘মানব দানব’নামে নতুন এক সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন দীঘি। আর তার পাশে নায়ক হিসেবে থাকছে কলকাতার অভিনেতা বনি সেনগুপ্ত। শাপলা মিডিয়ার প্রযোজনায় সিনেমাটি নির্মাণ করবেন বজলুর রাশেদ চৌধুরী।

জানা গেছে, আগামী মাসেই শুরু হচ্ছে নতুন এই সিনেমার শুটিং। প্রথম ধাপে বাংলাদেশে হবে চিত্রায়ন। তবে দেশের বাইরে শুটিং হবে কিনা, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

নতুন সিনেমাটি প্রসঙ্গে দীঘি সংবাদমাধ্যমে বলেছেন, ‘শাপলা মিডিয়ার সিনেমায় আগেও কাজের অভিজ্ঞতা আছে। বনি সেনগুপ্ত ভালো অভিনয় করেন। আশা করছি আমাদের যুগলবন্দি ভালো লাগবে দর্শকদের।’

নির্মাতা বজলুর রাশেদ চৌধুরী জানিয়েছেন, সিনেমাটির গল্প একটি জেলেপাড়ার গল্প নিয়ে। তাই এখানে দীঘি ও বনিকে গ্ল্যামারাস রূপে নয়, দেখা যাবে অভিনয়প্রধান চরিত্রে।

প্রসঙ্গত, শাপলা মিডিয়া প্রযোজিত সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’তে সর্বশেষ দেখা গিয়েছে নায়িকা দীঘিকে । বর্তমানে তিনি যুক্ত রয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন ‘বঙ্গবন্ধু’ সিনেমায়।

এছাড়া কিছু দিন আগে দীঘি একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। হিন্দি ভাষার সেই গানটি ভারতের টি সিরিজের ব্যানারে প্রকাশিত হবে বলে জানা গেছে।

এবিএস

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *