সোমবার ৪, জুলাই ২০২২
EN

দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সকল মানুষের কল্যাণে আমরা কাজ করছি : নুরুল ইসলাম বুলবুল

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নূরুল ইসলাম বুলবুল বলেছেন, জামায়াতে ইসলামী প্রতিষ্ঠালগ্ন থেকেই মানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ঘুর্ণিঝড়, বন্যাসহ দেশের বিভিন্ন দুর্যোগে জামায়াতে ইসলামী ক্ষতিগ্রস্ত মানুষের পাশে ছুটে আসে এবং তাদের আর্থিক সহযোগিতা প্রদান করে থাকে। আমরা দল-মত, জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করছি। মানবতার পাশে আমরা ছিলাম, আছি এবং থাকব সব সময় থাকব ইনশাআল্লাহ।

মঙ্গলবার বাংলাদেশ জামায়াতে ইসলামী চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার উদ্যোগে অসহায় এবং দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আমীর অধ্যাপক আবুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও উপস্থিত ছিলেন পৌর সেক্রেটারি মোক্তার হোসেন এবং শিবিরের শহর সভাপতি আব্দুর রাকিবসহ অন্য নেতৃবৃন্দ।

নুরুল ইসলাম বুলবুল বলেন, মুসলিম প্রধান বাংলাদেশে যারা ক্ষমতায় রয়েছে তারা মানুষের অধিকারগুলো হরণ করে চলেছে। প্রতিনিয়তই দেশে অনিয়ম-দুর্নীতির ঘটনা ঘটছে। একটি ছোট প্রজেক্ট থেকেও কোটি কোটি টাকা অনিয়ম করে রাষ্ট্রীয় সম্পদ নষ্ট করা হচ্ছে।

তিনি আরও বলেন, ক্ষমতাসীনরা নিজেদের নিয়ে ব্যস্ত। তাই মানবতার পাশে, মানুষের পাশে দাঁড়াবার কোনো প্রয়োজন বোধ করে না তারা। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি। অবৈধভাবে ক্ষমতায় বসেছে এবং ক্ষমতায় চিরস্থায়ী থাকার জন্য তারা জনগণের তোয়াক্কা করছে না।

পৌর আমীর অধ্যাপক আবুল হাসান বলেন, মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আমরা বদ্ধপরিকর। জামায়াত দেশে সৎ ও যোগ্য নেতৃত্ব প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে। জামায়াত ইসলামীর চার দফা কর্মসূচির মধ্যে একটি অন্যতম কর্মসূচি হচ্ছে সমাজসেবা ও সমাজ সংস্কার। প্রতিষ্ঠালগ্ন থেকেই জামায়াত সে কাজ অব্যাহত রেখেছে।

পরে প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আগত মহিলাদের মাঝে সেলাই মেশিন প্রদান করেন।-বিজ্ঞপ্তি

এমআই

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *