সোমবার ১৫, অগাস্ট ২০২২
EN

নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের ঐতিহাসিক টেস্ট জয়

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইতিহাস গড়েছে বাংলাদেশ। আর এই ঐতিহাসিক নায়ক পেসার এবাদত হোসেন চৌধুরী। ২১ ওভারে ৬ মেডেনে ৪৬ রানে ৬ উইকেট নিয়ে বাংলাদেশের জয়ের ভিত রচনা করেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইতিহাস গড়েছে বাংলাদেশ। আর এই ঐতিহাসিক নায়ক পেসার এবাদত হোসেন চৌধুরী। ২১ ওভারে ৬ মেডেনে ৪৬ রানে ৬ উইকেট নিয়ে বাংলাদেশের জয়ের ভিত রচনা করেন। আর এই সুবাদে তিনিই হন ম্যান অব দি ম্যাচ। ম্যাচ শেষে তিনি বলেন, তিনি বাংলাদেশ বিমান বাহিনীর সদস্য। ফলে তিনি জানেন, কিভাবে স্যালুট দিতে হয়।

জয়ের পর এবাদত বলেন, এই কৃতিত্বের জন্য প্রথমে আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। নিউজিল্যান্ডের মাটিতে গত ২১ বছরে আমাদের ভাইয়েরা জয় পায়নি। এবার আমরা টার্গেট নির্ধারণ করেছি। আমরা দৃঢ়প্রত্যয়ী। আমরা টেস্ট চ্যাম্পিয়ন নিউজিল্যান্ডকে তাদের মাটিতে হারাতে চেয়েছিলাম।

তিনি বলেন, গত দুই বছর আমি ওটিস গিবসনের সাথে কাজ করেছি। দেশে কন্ডিশন সবসময়ই থাকে ফ্ল্যাট। আমরা কিভাবে বল করতে হয় শিখছি। সফল হতে ধৈর্যের প্রয়োজন। আমি বাংলাদেশ বিমান বাহিনীল সৈনিক। আমি জানি কিভাবে স্যালুট দিতে হয়। ভলিবল থেকে ক্রিকেটে আসার এটা একটা দীর্ঘ কাহিনী। আমি ক্রিকেটকে উপভোগ করছি। বাংলাদেশ ও বাংলাদেশ বিমান বাহিনীর প্রতিনিধিত্ব করছি।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *