শনিবার ২৯, জানুয়ারী ২০২২
EN

নিজের বাইকে আগুন দেয়া সেই চালককে মোটরসাইকেল দেবেন চট্টগ্রামের ব্যবসায়ী

নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে দেশব্যাপী আলোচনায় আসা রাইড শেয়ারিং অ্যাপস পাঠাও চালক শওকত আলম সোহেল। তাকে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন নামে চট্টগ্রামের এক ব্যবসায়ী।

নিজের মোটরসাইকেলে আগুন দিয়ে দেশব্যাপী আলোচনায় আসা রাইড শেয়ারিং অ্যাপস পাঠাও চালক শওকত আলম সোহেল।

তাকে মোটরসাইকেল উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন নামে চট্টগ্রামের এক ব্যবসায়ী।

গতকাল (২৭ সেপ্টেম্বর) সোমবার রাতে ইঞ্জিনিয়ার নাসির উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি চট্টগ্রাম থেকে পরিচালিত ‘আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশন’ নামে সেবা প্রতিষ্ঠানের চেয়ারম্যান। প্রতিষ্ঠানটি দীর্ঘদিন যাবত অসহায় মানুষকে সুদছাড়া ঋণপ্রদানসহ বিভিন্ন সমাজ সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

ইঞ্জিনিয়ার মুহাম্মদ নাসির উদ্দিন বলেন, যতটুকু জেনেছি লোকটা করোনায় পুঁজি হারিয়ে চরমভাবে হতাশাগ্রস্ত। তাই মানসিক অস্থিরতা থেকে এমন ঘটনা ঘটিয়েছেন। তাই আমরা উনাকে একটি মোটরসাইকেল উপহার দেয়ার সিদ্ধান্ত নিয়েছি। সেটি উনার কষ্ট লাঘবে সহযোগিতা করবে।

তিনি বলেন, আলহাজ্ব শামসুল হক ফাউন্ডেশনের অন্যতম কর্মসূচি কর্জে হাসানা প্রজেক্ট থেকে ইতোমধ্যে অনেককেই সাইকেল, ভ্যান ইত্যাদি দেয়া হয়েছে। এই কর্জে হাসানা প্রজেক্টে উপযুক্ত প্রার্থীকে দেয়ার জন্য একটা মোটরসাইকেল নেয়া হয়েছিল।

ক্ষোভে দুঃখে মোটরসাইকেল পোড়ানোর খবর জানতে পেরে ওই মোটরসাইকেলটি সংশ্লিষ্ট ব্যক্তিকে উপহার হিসেবে জন্য আমরা সিদ্ধান্ত নিয়েছি। উনি পাবেন উপহার। কর্জে হাসানা প্রজেক্টের কর্জটা আমি নিজেই শোধ করবো।

এই মোটরসাইকেল কখন দেয়া হবে জানতে চাইলে নাসির উদ্দিন বলেন, এটি আমার অফিসে আছে। ওনি যখন চাইবেন, তখনি সেটি বুঝিয়ে দেয়া হবে।

উল্লেখ্য, সোমবার (২৭ সেপ্টেম্বর) রাজধানীর বাড্ডা লিংক রোডের সড়কের ওপর একটি মোটরসাইকেল আগুনে জ্বলছে। যারাই সেটির আগুন নেভাতে যাচ্ছেন, একজন ব্যক্তি হেলমেট হাতে তাদের দিকে তেড়ে যাচ্ছেন। জ্বলন্ত বাইকের ওপর পাঞ্জাবি পরা ওই ব্যক্তি আরও কিছু জিনিস ছুঁড়ে মারছেন। বাড্ডা থানার পুলিশ জানিয়েছে, ওই ব্যক্তির নাম শওকত আলী। সোমবার সকালের দিকে বাড্ডা লিংক রোডে উত্তেজিত হয়ে নিজের মোটরসাইকেলে নিজেই আগুন লাগিয়ে দিয়েছেন।

ওই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

এমবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *