মঙ্গলবার ৩০, নভেম্বর ২০২১
EN

নাটোরে বিএনপি-পুলিশ সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ২০

নাটোর শহরের আলাইপুর এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালনকালে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে।

নাটোর শহরের আলাইপুর এলাকায় বিক্ষোভ কর্মসূচি পালনকালে বিএনপি ও পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ও সংবাদকর্মীসহ প্রায় ২০ জন আহত হয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) বেলা ১১টার দিকে ওই এলাকায় এ ঘটনা ঘটে। একইসঙ্গে ঘটনাস্থল থেকে চারজন বিক্ষোভকারীকে আটকের তথ্য জানিয়েছেন সদর থানার ওসি মুনসুর রহমান।

জেলা বিএনপি আহবায়ক কমিটির সদস্য ফরহাদ আলী দেওয়ান শাহীন বলেন, সোমবার (২২ নভেম্বর) সকালে পূর্ব নির্ধারিত কর্মসূচি পালনের জন্য নাটোর শহরের আলাইপুর এলাকায় বিএনপি কার্যালয়ে জড়ো হন জেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

তিনি আরও বলেন, বিনা উসকানিতে পুলিশ লাঠিচার্জ, টিয়ার শেল ও রাবার বুলেট নিক্ষেপ শুরু করে। এ সময় আলম ও কমিশনার সোহাগ গুলিবিদ্ধ হন। এ ছাড়া বিএনপি নেতা আসাদসহ ছাত্রদল ও যুবদলের মাসুদ, ডালিম, তুষার ও কামরুলসহ প্রায় ২০ জন নেতাকর্মী আহত হন।

নাটোর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাপ্পী লাহিড়ী বলেন, দায়িত্ব পালন করতে গিয়ে যুগান্তরের সাংবাদিক শহিদুল হোক সরকার ও বাংলাভিশনের কর্মী কামরুল আহত হয়েছে।

পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, রাস্তার ওপর বিএনপি নেতাকর্মীদের বিক্ষোভ করতে নিষেধ করা হয়। এ সময় তারা উত্তেজিত হয়ে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ শুরু করে। এতে সদর থানার ওসি মুনসুর রহমানসহ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ, লাঠিচার্জ, টিয়ারশেল ও রাবার বুলেট নিক্ষেপ করে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেন।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *