বুধবার ৮, ডিসেম্বর ২০২১
EN

নতুন ই-কমার্সের শুভেচ্ছাদূত বিদ্যা সিনহা মিম

বাংলাদেশে ইভ্যালির কর্মকাণ্ডে ই-কমার্স সাইটের দুর্দিন যাচ্ছে। তবে এর মধ্যেও খানিক স্বস্তির খবর দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

বাংলাদেশে ইভ্যালির কর্মকাণ্ডে ই-কমার্স সাইটের দুর্দিন যাচ্ছে। তবে এর মধ্যেও খানিক স্বস্তির খবর দিলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

'লেটস গো মার্ট' নামের একটি নতুন ই-কমার্স সাইটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তিনি।

‘নেভার লেট গো অব ইউর নিডস’ স্লোগানকে সামনে রেখে বিজনেস টু কাস্টমার মডেল নিয়ে দেশের বাজারে আসতে যাচ্ছে নতুন এই ই-কমার্স সাইট।
সম্প্রতি প্রতিষ্ঠানটির প্রধান কার্যালয়ে মিমের সঙ্গে আনুষ্ঠানিক একটি চুক্তি সম্পাদিত হয়।

সেখানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মেজর (অব.) মো রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোস্তফা, পরিচালক এস এম আসাদুজ্জামান, পরিচালক ও প্রধান পরিচালনা কর্মকর্তা সৈয়দ আশরাফ-উস-সালেহীনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সৈয়দ আশরাফ-উস-সালেহীন জানান, 'দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে সঙ্গে পেয়ে আমরা খুবই আনন্দিত।

আমাদের এই ই-কমার্স সাইটটি চলবে জিরো ওয়্যার হাউজ ও জিরো অ্যাডভান্স সিস্টেমে। যেখানে কোন ধরনের পণ্য মজুদ করা হবে না।

গ্রাহক অর্ডার করলেই অর্ডারের পণ্য গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে। আমরা ক্রেতা ও বিক্রেতার দুই পক্ষের ক্ষেত্রে ক্যাশ অন ডেলিভারি সিস্টেম রেখেছি।

যেখানে 'লেটস গো মার্ট' মার্চেন্ট ও করপোরেট থেকে নগদ টাকায় পণ্য কিনে গ্রাহকের কাছে পণ্য পৌঁছে দেবে।'

অন্যদিকে বিদ্যা সিনহা মিম বলেন, ‘দেশের ই-কমার্স সাইটে নতুন মাত্রা নিয়ে আসা এই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত।

দেশের মানুষের মাঝে ই-কমার্স নিয়ে যে বিরূপ ধারণা চলে এসেছে, সেই ধারণা পাল্টে দিতেই নতুন মাত্রা নিয়ে আসতে যাচ্ছে ‘লেটস গো মার্ট’।

প্রতিষ্ঠানটির পরিকল্পনা ও প্রতিশ্রুতিবদ্ধ সেবা সম্পর্কে সঠিক ধারণা নিয়েই আমি তাদের সঙ্গে যুক্ত হয়েছি।'

প্রসঙ্গত, নজরকাড়া গ্ল্যামারে শোবিজ মাতিয়ে চলেছেন বিদ্যা সিনহা মিম। সোশ্যাল মিডিয়ায় নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি।
প্রকাশের পরপরই তার ছবিগুলো দেখতে হুমড়ি খেয়ে পড়েন নেটিজেনরা। রীতিমত অন্তর্জালে ঝড় তুলেন এই অভিনেত্রী।

সম্প্রতি বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েও ফিরিয়ে দিয়েছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু যে কারণে তিনি সিনেমাটি ফিরিয়ে দিয়েছেন, সেটি জানার পর সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ।

সিনেমার গল্পে বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে বলে লোভনীয় প্রস্তাব পাওয়া সত্ত্বেও রাজি হননি এই লাক্স তারকা।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *