শুক্রবার ৩, ডিসেম্বর ২০২১
EN

নতুন সদস্য নিচ্ছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল

নতুন সদস্য নেওয়ার ঘোষণা দিয়েছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। শনিবার (২ অক্টোবর) সংগঠনের ফেইজবুক পেইজে https://www.facebook.com/subeditors/photos/a.107750821366647/241496361325425 এ সংক্রান্ত নোটিশ প্রকাশ করে সংগঠনটি।

নতুন সদস্য নেওয়ার ঘোষণা দিয়েছে ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)।

শনিবার (২ অক্টোবর) সংগঠনের ফেইজবুক পেইজে https://www.facebook.com/subeditors/photos/a.107750821366647/241496361325425 এ সংক্রান্ত নোটিশ প্রকাশ করে সংগঠনটি।

নোটিশে বলা হয়, রাজধানীর বিভিন্ন (প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়া ও পরিচিত অনলাইন নিউজ পোর্টাল) গণমাধ্যমে কর্মরত সাব-এডিটরদেরকে সংগঠনের সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে সহ-সম্পাদকদের সংগঠন ঢাকা সাব-এডিটরস কাউন্সিল (ডিএসইসি)। এ জন্য আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করা হয়েছে।

যাদের পেশা সংবাদিকতা এবং কমপক্ষে দুই বছর ধরে সাব-এডিটর/নিউজরুম এডিটর হিসেবে কর্মরত আছেন, তারাই আবেদন করতে পারবেন। এ ছাড়া ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা স্নাতক পাস হতে হবে। সংগঠনের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে।

আবেদনপত্র জমা দেওয়ার সময় সংগঠনের ব্যাংক হিসাবে (ঢাকা সাব-এডিটরস কাউন্সিল, হিসাব নং ০২০০০১১৯০৩২০১ অগ্রণী ব্যাংক, জাতীয় প্রেসক্লাব শাখা) ৫শ টাকা জমা দিয়ে রসিদের ফটোকপি দিতে হবে। শিক্ষাগত যোগ্যতার সনদ, জাতীয় পরিচয়পত্র ও কর্মক্ষেত্রের নিয়োগপত্র/পরিচয়পত্রের ফটোকপি সংযুক্ত করতে হবে। আগামী ২০ অক্টোবর পর্যন্ত আবেদন করা যাবে।

আবেদন ফরম ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের অফিস (ইসলাম এস্টেট, ৫৫/১ পুরানা পল্টন, তৃতীয় তলা) অথবা নির্বাহী কমিটির সদস্যদের কাছ থেকে সংগ্রহ ও জমা দেওয়া যাবে। নির্বাহী কমিটির সিদ্ধান্তের আলোকে ঘোষণা প্রকাশ করা হয়েছে।

নোটিশটি সাংগঠনিক সম্পাদক শামসুল আলম সেতুর নামে প্রকাশিত হয়।

এমবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *