মঙ্গলবার ১৬, অগাস্ট ২০২২
EN

নির্বাচনী প্রতিশ্রুতি বাস্তবায়ন করতে চাই : প্রধানমন্ত্রী

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমাদের উন্নয়নের পরিকল্পনা একেবারে তৃণমূল থেকে। আমি নিজে যাদের দেখেছি গায়ে কাপড় নেই। মনে হয় যেন একেকটা কঙ্কাল হাঁটছে। তাদের ভাগ্যের পরিবর্তন করাটাই ছিল সরকারের লক্ষ্য।

নির্বাচনী ইশতেহারের কথা স্মরণ করে দিয়ে প্রধানমন্ত্রী বলেন, আমরা এভাবে ভাবিনি যেন ধনীরা আরও ধনী হোক। আমাদের লক্ষ্যটা হলো আমরা যে প্রতিশ্রুতি দিয়ে ক্ষমতায় এসেছি সেটা বাস্তবায়ন করা। আমরা রাজনীতি করি, আমাদের দল আছে।

আজ রোববার (৩ জুলাই) রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘বার্ষিক কর্মসম্পাদন পুরস্কার ২০২২’ ও ‘শুদ্ধচার পুরস্কার ২০২২’ বিতরণ অনুষ্ঠানে তিনি এ সব কথা বলেন। সরকারি বাসভবন গণভবন থেকে প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হন অনুষ্ঠানে।

শেখ হাসিনা বলেন, আমরা বিনা পয়সায় সবাইকে করোনা টেস্ট ও ভ্যাকসিন দিয়েছি। বুস্টার ডোজও দেওয়া হচ্ছে। উন্নত দেশগুলো যা দেয়নি। আমি আশা করি সবাই এ ভ্যাকসিন নেবেন।

করোনা এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের মধ্যে দেশ এগিয়ে চলছে মন্তব্য করে তিনি বলেন, মহামারির পরেই রাশিয়া-ইউক্রেন যুদ্ধ। সারা বিশ্বে অর্থনৈতিক মন্দা সৃষ্টি হয়েছে। আমাদের মতো দেশে তো আরও বেশি এটার প্রভাব পড়েছে।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *