বুধবার ১৯, জানুয়ারী ২০২২
EN

নির্বাচন হচ্ছে জনগণ বনাম নৌকা: তৈমূর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ( নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ( নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ২৩ ও ২৪ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেছেন।

আজ সোমবার (৩ জানুয়ারি) সকালে ‘র’ বন্দর খেয়া ঘাট থেকে প্রচারণা শুরু করে আবাসিক এলাকা হয়ে একরামপুর, নবীগঞ্জসহ বিভিন্ন এলাকায় গিয়ে ভোটারদের কাছে ভোট প্রার্থনা করেছেন তিনি।

এ সময়ে বিএনিপি নেতাকর্মীদের জোর করে নৌকায় ভোট দিতে বাধ্য করা হবে উল্লেখ করে তৈমূর আলম বলেন, জনগণ বনাম নৌকার মধ্যে নির্বাচন হচ্ছে।

আমি যেমন বিএনপি তেমনি নারায়ণগঞ্জের বাসিন্দা। নারায়ণগঞ্জের মানুষের সুখ দুঃখের সঙ্গে আমি জড়িত।

তিনি বলেন, কালো টাকা সম্বন্ধে আমার ধারণা নেই। আমার স্লোগান হলো নিজের খেয়ে তৈমূর।

দুবারের মেয়র ও এবারের নৌকার প্রার্থী সেলিনা হায়াৎ আইভী সম্বন্ধে তিনি বলেন, ট্রেড লাইসেন্স ফি ও হোল্ডিং টেক্স বাড়িয়েছে। পানি না দিয়েই দেড় লাখ টাকা করে নিয়েছে।

জন্ম-নিবন্ধন জটিলতা ও টাকাও বেশি নিচ্ছে। নাগরিকরা সুবিধা পায়নি। সিটি করপোরেশন ঠিকাদারদের সিন্ডিকেটে পরিণত হয়েছে। আমরা বড় বড় প্রতিষ্ঠান চালিয়ে এসেছি। কোন ঠিকাদার আমার রুমে ঢুকতে পারেনি।

তৈমূর আলম নির্বাচন কমিশন নিয়ে আশঙ্কা প্রকাশ করে বলেন, তারা বলেছেন নিরপেক্ষ থাকবে। তবে তা পারবে কি না, তা নিয়ে আমার সন্দেহ আছে।

উল্লেখ্য, আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ২৭টি ওয়ার্ডে ইভিএমের মাধ্যমে এ ভোট হবে। সিটিতে ভোটার রয়েছে ৫ লাখ ১৭ হাজার ৩৫৭ জন। এবার মেয়র পদে প্রার্থী রয়েছেন সাতজন আর কাউন্সিলর পদে ১৪৮ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে রয়েছেন ৩৪ জন নারী।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *