বুধবার ১, ফেব্রুয়ারি ২০২৩
EN

পাঁচ ভাইয়ের মৃত্যুর ঘটনায় পিকআপচালক আটক

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে পিকআপের চাপায় পাঁচ ভাই নিহত হওয়ার ঘটনায় গাড়িটির চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

কক্সবাজারের চকরিয়া উপজেলায় বাবার শ্রাদ্ধ শেষে ফেরার পথে পিকআপের চাপায় পাঁচ ভাই নিহত হওয়ার ঘটনায় গাড়িটির চালককে আটক করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পক্ষ থেকে শুক্রবার দিবাগত রাত পৌনে ১টার দিকে এ তথ্য জানানো হয়েছে।

র‌্যাব জানিয়েছে, আটক করা পিকআপচালকের নাম সাহিদুল ইসলাম ওরফে সাইফুল। রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে তাঁকে আটক করা হয়েছে। এ বিষয়ে আজ শনিবার দুপুর ১২টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানাবে র‍্যাব। রাজধানীর কারওয়ান বাজারে র‌্যাবের মিডিয়া সেন্টারে এ সংবাদ সম্মেলন হবে।

গত মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে বাবার শ্রাদ্ধের প্রস্তুতি হিসেবে পূজা করে ফিরছিলেন সাত ভাই ও দুই বোন। বাড়ির কাছেই রাস্তা পার হওয়ার জন্য দাঁড়িয়ে ছিলেন তাঁরা। এমন সময় সবজিবাহী একটি দ্রুতগামী পিকআপ তাঁদের ধাক্কা দেয়। এতে একসঙ্গে চার ভাই নিহত হন বলে জানান চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওসমান গনি। আহত হন আরও দুই ভাই ও এক বোন। চার ভাইয়ের মরদেহ দাহ শেষ হওয়ার আগেই হাসপাতালে আরও এক ভাইয়ের মৃত্যুর খবর আসে।

ওসি মো. ওসমান গনি জানান, দুর্ঘটনায় গুরুতর অবস্থায় দুই ভাইকে চিকিৎসার জন্য চট্টগ্রামে হাসপাতালে পাঠানো হয়। দুপুরের পরে তাঁদের একজনের মৃত্যুর খবর আসে।

কক্সবাজারের একটি হাসপাতালে আহত বোনের অস্ত্রোপচার করা হয়। আর, দুর্ঘটনার পর গাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যান পিকআপচালক।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *