শুক্রবার ১, জুলাই ২০২২
EN

পটিয়ায় ইউপি চেয়ারম্যানের ছোট ভাইকে ছুরিকাঘাতে খুন

চট্টগ্রামের পটিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাতে মোহাম্মদ সোহেল (৩৫) নামে একজনকে খুন হয়েছেন। নিহত সোহেল উপজেলার কাশিয়াইশ ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান আবুল কাশেমের ছোট ভাই। তার বাবার নাম মরহুম হাজী এজহার মিয়া।

২২ এপ্রিল তারাবির নামাজের পরে রাত প্রায় সাড়ে ১০ টায় তার বাড়ির পাশে বুধপুরা বাজারে তাকে ছুরিকাঘাত করা হয়। ঘটনার সময়ে একই এলাকার সাজ্জাদ(৩০) পিতা নুর মোহাম্মদ ড্রাইভার, মো. সাদ্দাম হোসেন (৩০) পিতা মৃত জহুর আহমদ, জয়নাল আবেদ্বীন(৩৪) পিতা মৃত মনির আহমদ নামে তিনজন আহত হয়েছেন বলে জানা গেছে।

আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত সোহেল দেশের পোশাক শিল্পের অন্যতম কেডিএস গ্রুপের চেয়ারম্যান খলিলুর রহমানের ভাগিনা ছিল।

স্থানীয় সূত্রে জানা যায়, ঘটানার দিন দুপুরে প্রতিপক্ষের সাথে সোহেরের লোকজনের সাথে সংঘর্ষ হয়। ওই ঘটনার জের ধরে তারাবির নামাজের পরেই এলাকার বেশ কয়েকজন মিলে এ হামলা ও ছুরিকাঘাত করে এতে সোহেলসহ আরো তিন ছুরিকাঘাতে আহত হয়। এসময় আহতদের চমেক হাসপাতালে নেয়া হলে সেখানে সোহেল মারা যান।

বিষয়টি নিশ্চিত করে পটিয়া থানার পুলিশ পরিদর্শক রেজাউল করিম মজুমদার গণমাধ্যমকে জানিয়েছেন, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিরোধের জের ধরে এ হামলা ও ছুরিকাঘাত ঘটে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছেন বলে জানিয়েছেন।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *