মঙ্গলবার ১৬, অগাস্ট ২০২২
EN

পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা লুট

কুমিল্লায় পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা লুটের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা করেছে কর্তৃপক্ষ। গতকাল (১৯ নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় পূবালী ব্যাংক লিমিটেডের কুমিল্লা প্রধান শাখার ম্যানেজার এজিএম মইনুল ইসলাম মামলাটি দায়ের করেন।

কুমিল্লায় পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে টাকা লুটের ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা করেছে কর্তৃপক্ষ।

গতকাল (১৯ নভেম্বর) মঙ্গলবার সন্ধ্যায় পূবালী ব্যাংক লিমিটেডের কুমিল্লা প্রধান শাখার ম্যানেজার এজিএম মইনুল ইসলাম মামলাটি দায়ের করেন।

জানা যায়, কান্দিপাড়ের পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে গত ১৮ নভেম্বর সন্ধ্যায় ৬টা ৫ থেকে ৬টা ১৯ মিনিট এবং ৬টা ৩৫ থেকে ৬টা ৪৫মিনিট পর্যন্ত দুই দফায় মোট তিন লাখ ৩০ হাজার টাকা তুলে নেয় প্রতারক চক্র। দুই দফায় মোট ২৫ মিনিটে প্রতিটি ট্রানজেকশনে ২০ হাজার টাকা উঠিয়ে নেয় তারা।

এটিএম বুথের সিসিটিভি ফুটেজে দেখা যায়, ওই সময় কালো-লাল রংয়ের ফুল হাতা শার্ট এবং কালো ফ্রেমের চশমা পরিহিত এক যুবক এসব টাকা উত্তোলন করেন।

কুমিল্লা কোতোয়ালী মডেল থানা পুলিশের ওসি মো: আনোয়ারুল হক জানান, “গত সোমবার (১৮ নভেম্বর) কুমিল্লা নগরীর কান্দিপাড়ের পূবালী ব্যাংকের এটিএম বুথ থেকে ৩ লাখ ৩০ হাজার টাকা চুরি হয়েছে বলে লিখিত অভিযোগ করেছে ব্যাংক কর্তৃপক্ষ। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। সিসিটিভির ফুটেজ সংগ্রহ করেছি।”  তথ্য সূত্র- ইউএনবি।

এমবি  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *