শুক্রবার ১, জুলাই ২০২২
EN

পা হারানো রাসেলকে আরও ১০ লাখ টাকা দিল গ্রিন লাইন

গ্রিন লাইন পরিবহনের বাসচাপায় পা হারানো রাসেল সরকারকে আরও ১০ লাখ টাকা দিয়েছে বাসটির মালিক কর্তৃপক্ষ। সোমবার (০৮ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে এই টাকার চেক প্রদান করা হয়। আগামী দুই মাসের মধ্যে পরবর্তী ১০ লাখ টাকা পরিশোধ করা হবে।

গ্রিন লাইন পরিবহনের বাসচাপায় পা হারানো রাসেল সরকারকে আরও ১০ লাখ টাকা দিয়েছে বাসটির মালিক কর্তৃপক্ষ।

সোমবার (০৮ ফেব্রুয়ারি) আদালতের মাধ্যমে এই টাকার চেক প্রদান করা হয়। আগামী দুই মাসের মধ্যে পরবর্তী ১০ লাখ টাকা পরিশোধ করা হবে। এ সময় উপস্থিত ছিলেন- রিটকারীর আইনজীবী খন্দকার শামসুল হক রেজা ও এড. জহির উদ্দিন লিমন।

পরে জহির উদ্দি লিমন জানান, গ্রীন লাইন কর্তৃপক্ষ আরও ১০ লাখ টাকা পরিশোধ করেছেন। আগামী দুই মাসের মধ্যে পরবর্তী ১০ লাখ টাকা পরিশোধ করবেন বলে গ্রীন লাইন কর্তৃপক্ষের আইনজীবী লিখিতভাবে জানিয়েছেন।

২০১৮ সালের ২৮ এপ্রিল মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারে গ্রিন লাইন পরিবহনের একটি বাসের ধাক্কায় প্রাইভেটকার চালক রাসেল সরকারের (২৩) বাম পা ঘটনাস্থলেই বিচ্ছিন্ন হয়ে যায়। এই ঘটনায় কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে হাইকোর্টে রিট করেন গাইবান্ধার একই এলাকার বাসিন্দা জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সরকার দলীয় সাবেক সংসদ সদস্য উম্মে কুলসুম স্মৃতি। ওই বছরের ১৪ মে এ বিষয়ে রুল জারি করেন হাইকোর্ট।

রুলে কেন রাসেলকে এক কোটি টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দেয়া হবে না তা জানতে চাওয়া হয়। পরে এক আবেদনের শুনানি নিয়ে রাসেলকে ৫০ লাখ টাকা দিতে নির্দেশ দেন হাইকোর্ট।

এই নির্দেশের পর সাড়ে ১৩ লাখ টাকা দেয় গ্রিন লাইন কর্তৃপক্ষ। সর্বশেষ আরও ১০ লাখ টাকা দিলো পরিবহনটির মালিক।

এমবি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *