বুধবার ২৫, মে ২০২২
EN

বিএনপি নেতাদের ডাকে এখন আর কেউ মাঠে নামে না : তথ্যমন্ত্রী

২০১৪ সালের মতো যদি জ্বালাও-পোড়াও করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি নেতাদের ওপর তাদের কর্মীদেরই আস্থা নেই। তাদের ডাকে এখন আর কেউ মাঠে নামে না।

আজ শুক্রবার (১৩ মে) দুপুরে রাজধানীর ফার্মগেট কৃষি গবেষণা কাউন্সিল ভবনে জাতীয় কীটতত্ত্ব সমিতির ১১তম দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তথ্য মন্ত্রী বলেন, বোরকা পরে যে নেতারা হাইকোর্টে জামিনের জন্য হাজির হয় তাদের আন্দোলনের সক্ষমতা নিয়ে জনমনে সন্দেহ রয়েছে। তাই আন্দোলনের স্বপ্ন বাদ দিয়ে নির্বাচনের প্রস্তুতি নিন। না হয় নির্বাচনের ট্রেন ধরতে না পারলে সব হারাবে বিএনপি।

মন্ত্রী আরো বলেন, ২০১৮ সালে নির্বাচন প্রতিহত করতে গিয়ে শেষ মুহূর্তে তারা নির্বাচনে এলেও প্রস্তুতির অভাবে ভালো করতে পারেনি। তাই বলছি এখনো সুযোগ আছে অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে সময় থাকতে নির্বাচনে যোগ দিন।

তিনি বলেন, ২০১৪ সালের মতো যদি জ্বালাও-পোড়াও করে দেশে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করেন তাহলে জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।

জাতীয় কীটতত্ত্ব সমিতির সভাপতি ড. সৈয়দ নুরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ড. শেখ মুহাম্মদ বখতিয়ার। এ সময় আরও উপস্থিত ছিলেন জাতীয় কীটতত্ত্ব সমিতির সাধারণ সম্পাদক ড. রেজাউর রহমান।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *