বুধবার ১৯, জানুয়ারী ২০২২
EN

বোকা জুনিয়র্সের বিপক্ষে ম্যাচ হারল বার্সা

প্রয়াত ফুটবল গ্রেট ডিয়েগো ম্যারাডোনার সম্মানে সৌদি আরবের রিয়াদে বোকা জুনিয়র্সের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলার ঘোষণা দিয়েছিল বার্সেলোনা।

প্রয়াত ফুটবল গ্রেট ডিয়েগো ম্যারাডোনার সম্মানে সৌদি আরবের রিয়াদে বোকা জুনিয়র্সের বিপক্ষে একটি প্রীতি ম্যাচ খেলার ঘোষণা দিয়েছিল বার্সেলোনা। আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী অধিনায়কের মৃত্যুর এক বছর পর তার সম্মানে এই ম্যাচ আয়োজন করা হয়।

কিন্তু বার্সেলোনার সময়টা যে ভালো কাটছে না মোটেও।ইতোমধ্যেই চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নিয়েছে। বোকা জুনিয়র্সের কাছে পেনাল্টি শ্যুটআউটে হেরেছে ৪-২ গোলে।

কোচ জাভির কাছে এই ম্যাচ ছিল পরীক্ষানিরীক্ষার মতো। দানি আলভেস দলে ফিরে এসেই আলো ছড়িয়েছেন। মিডফিল্ডার রিকি পুজ দুটো গোলের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি। প্রথমার্ধ শেষ করেছে গোলখরা নিয়েই।

প্রথমার্ধ শেষে বোকা জুনিয়র্স ম্যাচে ফেরে দারুণভাবে। ৭৭ মিনিটে তারই ফল পায় আর্জেন্টাইন ক্লাবটি। ফ্র্যাঙ্ক জাবরার ক্রসে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন তরুণ ফরোয়ার্ড এজেকিয়েল জেবায়োস। তাতেই ম্যাচটা চলে যায় পেনাল্টিতে।

তবে বোকা নিজেদের চার শটের সবগুলোই কাজে লাগিয়েছে যথাক্রমে মার্কোস রোহো, কার্লোস ইজকিয়েরদস, ক্রিশ্চিয়ান পাভন আর অ্যারন মলিনাসের কল্যাণে।

অবশেষে ম্যারাডোনার দুই সাবেক ক্লাবের লড়াইয়ে শেষ হাসি হাসে বোকা। এর আগে বার্সেলোনা ও বোকা জুনিয়র্স ১০বার মুখোমুখি হয়েছে। সবশেষ ২০১৮ সালের জোয়ান গাম্পার ট্রফিতে বার্সা জিতেছিল ৩-০ ব্যবধানে।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *