বুধবার ৮, ডিসেম্বর ২০২১
EN

বঙ্গোপসাগরে ভারতীয় ডাকাতের গুলিতে জেলে নিহত

বরগুনার পাথরঘাটা ফেরার পথে মান্দারবাড়িয়া এলাকায় সুন্দরবনের কাছে বঙ্গোপসাগরে ভারতীয় ডাকাতের গুলিতে এক জেলে নিহত হয়েছেন।

বরগুনার পাথরঘাটা ফেরার পথে মান্দারবাড়িয়া এলাকায় সুন্দরবনের কাছে বঙ্গোপসাগরে ভারতীয় ডাকাতের গুলিতে এক জেলে নিহত হয়েছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ইলিশ ধরা ট্রলারে এ ঘটনা ঘটে। ট্রলারের মালিক বাবুল মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত ব্যক্তি পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের হারুন মিয়া ছেলে মুছা (৩০)। ট্রলার মালিক বাবুল তার চাচা।

বাবুল মিয়া জানান, মঙ্গলবার (১৬ নভেম্বর) রাত সাড়ে ৯টার দিকে মাছ শিকার শেষে ফেরার পথে মান্দারবাড়িয়া এলাকায় ভারতীয় ডাকাত দলের হামলার শিকার হয়। অন্য ট্রলার থেকে ২০ থেকে ৩০ জন ডাকাত তার ট্রলারে গুলিবর্ষণ করে এগিয়ে আসে। এ সময় মুসা বাধা দিলে তাকে লক্ষ্য করে ডাকাতরা গুলি ছোড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। অন্য জেলেদের বেদম মারধর করে জাল ও মাছ লুটে নেয়।

বরগুনা জেলা ট্রলার মালিক সমিতির সভাপতি মোস্তফা চৌধুরী বলেন, মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে হামলার শিকার জেলেরা জানিয়েছেন, ডাকাতদল ভারতীয়। তারা বাংলাদেশের জলসীমায় ঢুকে আমাদের ট্রলারের জেলেকে গুলি করে হত্যা করে মালামাল লুটে নিয়েছে। ডাকাতরা ইঞ্জিন বিকল করে দেয়ায় ট্রলারটি ঘটনাস্থলেই রয়েছে।

কোস্টগার্ড মোংলা জোনের অপারেশন কমান্ডার লুৎফুর রহমান জানান, সুন্দরবনের অস্থায়ী ক্যাম্প থেকে টহল দলকে ঘটনাস্থলের দিকে পাঠানো হয়েছে। নিহত জেলেসহ ট্রলার উদ্ধারে অভিযান চলছে।

এমআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *