রবিবার ২৩, জানুয়ারী ২০২২
EN

মেয়র আব্বাসের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বঙ্গবন্ধুর ম্যুরাল স্থাপন নিয়ে বিতর্কিত মন্তব্যকারী রাজশাহীর কাটাখালী পৌরসভার মেয়র আব্বাস আলীর ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

আজ সোমবার (৬ ডিসেম্বর) দুপুর ১টার দিকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর বিচারক শংকর কুমার এ রায় দেন। এর আগে একই দিন পৌনে ১টার দিকে আব্বাসকে নিয়ে পুলিশের একটি দল আদালত চত্বরে পৌঁছায়।

এরপর তাকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করে বোয়ালিয়া মডেল থানা পুলিশ।

আবেদনের পক্ষে শুনানি করেন মেট্রোপলিটন আদালত-২ এর পিপি অ্যাড. মোসাব্বির ইসলাম। এদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন।

উভয়পক্ষের শুনানি শেষে মেয়র আব্বাসের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এ বিষয়ে মেট্রোপলিটন আদালতের পিপি অ্যাড. মোসাব্বিরু ইসলাম সংবাদ মাধ্যমকে জানান, উভয়পক্ষের শুনানি শেষে আদালত মেয়র আব্বাসের ৩ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন।

এছাড়াও এ ঘটনার সঙ্গে আর অন্য কেউ জড়িত আছে কিনা। সেই বিষয়ে তদন্তের নির্দেশনা দিয়েছেন।

উল্লেখ্য, পহেলা ডিসেম্বর রাজধানীর একটি হোটেল থেকে র‍্যাবের সদস্যরা পৌর মেয়র আব্বাসকে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় গ্রেপ্তার করে।

পরে গত ২ ডিসেম্বর র‍্যাবের পক্ষ থেকে রাজশাহী মহানগর বোয়ালিয়া মডেল থানা পুলিশের কাছে পৌর মেয়র আব্বাসকে হস্তান্তর করা হয়।

এ সময় একই দিন সকালে আব্বাস আলীকে ১০ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশ আদালতে সোপর্দ করে।

ওই দিন রিমান্ড আবেদনের ওপর শুনানি না হওয়ায় আদালতের নির্দেশে আব্বাসকে কারাগারে প্রেরণ করা হয়।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *