মঙ্গলবার ২৫, জানুয়ারী ২০২২
EN

বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ

লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ ১০ নভেম্বর।এক যুগ আগে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বিদ্যা সিনহা সাহা মিম।

লাক্সতারকা ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিমের জন্মদিন আজ ১০ নভেম্বর।এক যুগ আগে সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন বিদ্যা সিনহা সাহা মিম। মাথায় ওঠে লাক্স সুন্দরীর মুকুট।

সেই সুবাদে সুযোগ হয় জনপ্রিয় কথাসাহিত্যিক, চলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের ‘আমার আছে জল’ ছবিতে অভিনয়ের। পান পুরস্কারও। সেই শুরু। আর তাঁকে পেছনে ফিরে তাকাতে হয়নি।

জন্মদিনে মিম বলেন, ‘প্রতি বছরই আমার জন্মদিনের শুভ প্রহর শুরু হয় বাবা, মা আর আমার আদরের ছোট বোন মমির কেক কাটার মধ্য দিয়ে। সেইসঙ্গে আমার প্রিয় কিছু মানুষ আছে, যারা আমাকে দেশ-বিদেশ থেকে ফোন দিয়ে শুভেচ্ছা জানাচ্ছেন। ফেসবুকেও অনেকেই উইশ করছেন। ’

মিম জানালেন, আগামীকাল থেকে রায়হান রাফির পরিচালনায় আবারও ‘পরাণ’ সিনেমার শুটিং শুরু করবেন তিনি। এই সিনেমার কাজ শেষে আগামী ২০ নভেম্বর থেকে রায়হান রাফির পরিচালনাতেই ‘ইত্তেফাক’ সিনেমার কাজ শুরু করবেন মিম।

‘পরাণ’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন ইয়াশ রোহান ও শরীফুল রাজ ও ‘ইত্তেফাক’ সিনেমাতে তার বিপরীতে আছেন সিয়াম আহমেদ। গেল মাসে মুক্তি পেয়েছে মিম অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি।

এতে তিনি পুষ্প চরিত্রে অভিনয় করে ছিলেন। মিম প্রয়াত খালিদ মাহমুদ মিঠুর পরিচালনায় ‘জোনাকীর আলো’ সিনেমায় অভিনয়ের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছিলেন। তার অভিনীত চলচ্চিত্রগুলো হচ্ছে- ‘আমার প্রাণের প্রিয়া’, ‘তারকাঁটা’, ‘ব্ল্যাক’, ‘পদ্ম পাতার জল’, ‘সুইটহার্ট’।

এএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *