রবিবার ২, অক্টোবর ২০২২
EN

বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিয়েছে ছেলে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় বাবার লাশ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিয়েছেন মো. মাহিদুল হোসাইন খান মিরাজ (১৬) নামের এক পরীক্ষার্থী।

মো. মাহিদুল আখাউড়া পৌরসভার দেবগ্রাম দক্ষিণপাড়া গ্রামের মৃত মো. মোতাহের হোসেন খানের (৫২) ছেলে। ব্রাহ্মণবাড়িয়ার অন্নদা সরকারি উচ্চবিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে ২০২২ সালের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন তিনি।

পারিবারিক সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন মিরাজের বাবা। তিনি আখাউড়া পৌর শহরের কলেজ পাড়ায় অবস্থিত গ্রিনভ্যালি স্কুলের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ছিলেন। এদিকে ছেলের এসএসসি পরীক্ষা থাকায় তার বাবার লাশ বাড়িতে রেখেই গণিত পরীক্ষায় অংশ নিয়েছিল ছেলে।

মিরাজের মামা মো. আরিফুল ইসলাম বলেন, আমার ভাগিনাকে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদরের সরকারি মডেল গার্লস হাইস্কুল কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করানোর জন্য নিয়ে গিয়েছিলাম।

পরীক্ষার হলের কক্ষ পরিদর্শক মো. অলি আহমদে বলেন, আমার কক্ষে মিরাজ পরীক্ষা দিয়েছে। একজন পরীক্ষার্থী তার বাবার লাশ বাড়িতে রেখে গণিতের মতো একটি কঠিন পরীক্ষা দিয়েছে। মাঝেমধ্যে দেখেছি মিরাজের চোখ দিয়ে পানি ঝরেছে।

এবিএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *