বুধবার ১৯, জানুয়ারী ২০২২
EN

বিমানবন্দরে ১১ কেজি স্বর্ণসহ আটক ৪

সিলেট এমএজি ওসমানী বিমানবন্দর থেকে ১১ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ সময় ৪ জনকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দর থেকে ১১ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়েছে। এ সময় ৪ জনকে আটক করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

আজ সোমবার (২৭ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২টায় শুল্ক গোয়েন্দা বিভাগের সহকারী কমিশনার মোহাম্মদ আলামিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন সকাল ৮টা ৪০ মিনিটে বাংলাদেশ বিমানের দুবাই থেকে আসা একটি ফ্লাইট থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, হবিগঞ্জ জেলার ছাতক নবীগঞ্জের শেখ মো. জাহিদ, কানাইঘাটের কায়স্থগ্রামের আব্দুল আহাদের ছেলে মকবুল আলী, কেউরিয়া হাওরের মনতাজ আলীর ছেলে বশির উদ্দিন ও বাঁশবাড়ি এলাকার নাজিম উদ্দিনের ছেলে সুলতান মাহমুদ।

সিলেট এম এ জি ওসমানী বিমানবন্দরের শুল্ক গোয়েন্দা বিভাগের উপ-কমিশনার মো. আল-আমিন বলেন, সোমবার (২৭ ডিসেম্বর) সকালে গোপন তথ্যের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করা হয়।

তিনি আরও বলেন, আটককৃত জুসার ও আয়রন মেশিনের নিচে স্বর্ণ ঢালাই করে খুবই দক্ষতার সঙ্গে সিলেটে নিয়ে আসেন। তাদের চলাফেরায় সন্দেহ হলে মালামাল তল্লাশি করে স্বর্ণের বার উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *