রবিবার ৩, জুলাই ২০২২
EN

বলিউড আমার বাপের না : উরফি জাভেদ

টিভি পর্দার অনেক জনপ্রিয় তারকাই সিনেমা জগতে এসে বিখ্যাত হয়েছেন। বলিউডেও এই তালিকা বেশ দীর্ঘ । সম্প্রতি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়ারি’-তে অভিনয়ের মধ্য দিয়ে তৈরি আলোড়ন করেছেন শান্তনু মহেশ্বরী ।

অপরদিকে ‘বিগবস’ তারকা শেহনাজ গিল সালমান খানের সঙ্গে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’-তে অভিনয়ের মধ্য দিয়ে বলিউডে অভিষেকের প্রস্তুতি নিচ্ছেন।

উরফি জাভেদ টেলিভিশন পর্দার আরেক জনপ্রিয় তারকা। মিডিয়া পাড়ায় যিনি নিজের অদ্ভুত সব ফ্যাশনের জন্য পরিচিত।

প্রায়ই আলোচনায় থাকেন এসব নিয়ে এই 'বিগবস ওটিটি' তারকা। কিন্তু এত খ্যাতি অর্জন করেও কোনো সিনেমার অফার পাচ্ছেন না উরফি জাভেদ।

বিগ বস ওটিটি-তে অংশগ্রহণের মাধ্যমে লাইমলাইটে এসেছিলেন উরফি। এরপর তার ভিন্নধর্মী পোশাক কখনো হাওয়াই মিঠাই, কখনো কাঁচের কিংবা শেকলের তৈরি ড্রেসের জন্য পাপ্পারাজিদের প্রিয় উঠেন তিনি। হয়েছেন খবরের শিরোনাম। আবার কখনো ট্রলের শিকারও হয়েছেন।

বলিউডে অফার পাচ্ছেন না কেন? সম্প্রতি ইটাইমস টিভি এমনটাই প্রশ্ন করে উরফির কাছে। স্পষ্টবাদী উরফি উত্তরে বলেন, ‘কারণ বলিউড আমার বাপের না। আমি খুব তাড়াতাড়ি কাজ পেয়ে যাবো এটা ভাবা ভুল হবে। বলিউডে কাজ পেতে হলে আমাকে আরও ৫ বছর সময় দিতে হবে।’

উরফিকে আরও প্রশ্ন করা হয় তিনি মনোযোগ আকর্ষণের জন্য অদ্ভুত ডিজাইনের পোশাক পরেন কিনা? জবাবে তিনি বলেন, ‘মনোযোগ কে না চায়? যারা বলে তারা মনোযোগ চায় না তারা মিথ্যা বলছে। তাহলে আমি কেন মনোযোগ পাওয়ার জন্য এমন করবো না! আমি সিনেমা পাচ্ছি না, কিন্তু তবুও আমি কি এভাবে নিজের জন্য ভালো করছি না?’

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *