সোমবার ২৭, জুন ২০২২
EN

বাংলাদেশকে সঠিক পথে পরিচালিত করতে সৎ যোগ্য ও দক্ষ নেতৃত্ব প্রয়োজন: নূরুল ইসলাম বুলবুল

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে রাজধানীর কমলাপুর রেল স্টেশন এলাকায় সুবিধা বঞ্চিত পথশিশু ও এতিমদের মাঝে খাবার তুলে দেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ঢাকা মহানগরী দক্ষিণ আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল।

মহান বিজয় উদযাপন (DCS) (2).JPG

মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের উদ্যোগে আয়োজিত খাবার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর জননেতা নূরুল ইসলাম বুলবুল রাজধানীর কমলাপুর রেল স্টেশন এলাকায় শতাধিক সুবিধা বঞ্চিত পথশিশু ও এতিমদের মাঝে খাবার তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারি সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য সৈয়দ সিরাজুল হক, পল্টন থানা সেক্রেটারি শাহীন আহমদ খান সহ প্রমুখ নেতৃবৃন্দ।

এদিকে ঢাকার কদমতলী এলাকায় আরও একটি অনুষ্ঠানে এতিমদের মাঝে খাবার বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন। তিনি মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে এসময় এতিম শিশুদেরকে খাবার তুলে দেন।

নূরুল ইসলাম বুলবুল বলেন, আমরা বিশ^াস করি বাংলাদেশে বিজয় উদযাপন তখনই পূর্ণতা পাবে যখন মানুষ তার অধিকার রাষ্ট্রীয় ভাবে ভোগ করবে। আর মানুষের সে অধিকার বাস্তবায়নে বাংলাদেশকে সঠিক পথে পরিচালিত করতে সৎ যোগ্য ও দক্ষ নেতৃত্ব প্রয়োজন।

বিজয়ের ৫০ বছর পরেও আজ পথে ঘাটে বন্দরে নানা স্থানে হাজার হাজার অসহায় অবহেলিত মানুষ দেখতে পাওয়া যায়, সুবিধা বঞ্চিত পথশিশু ও এতিম এসব মানুষের আর্তনাদ আমাদের বিজয়কে ম্লান করে দেয়।

স্বাধীন বাংলাদেশে এ দৃশ্য আমরা আর দেখতে চাই না। প্রতিষ্ঠালগ্ন থেকেই বাংলাদেশ জামায়াতে ইসলামী দেশের সকল মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। মানুষের বসবাসের জন্য আমরা একটি নিরাপদ কল্যাণমূলক রাষ্ট্র গঠন করতে চাই। যেখানে ক্ষুধা-দারিদ্রতা থাকবে না।

তাই সুখি সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে বৈষম্য মুক্ত ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর ডাকে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

এছাড়াও মহান বিজয় দিবস ২০২১ উদযাপন উপলক্ষে ঢাকা মহানগরী দক্ষিণ জামায়াতের থানা শাখা সমূহে নানা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

কদমতলী পশ্চিম থানার উদ্যোগে মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সীরাত পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

থানা আমীর মুহাম্মদ মহিউদ্দিনের সভাপতিত্বে এবং থানা সেক্রেটারি ইঞ্জিনিয়ার হাবিবুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর দক্ষিণের নায়েবে আমীর মঞ্জুরুল ইসলাম ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য সৈয়দ জয়নুল আবেদীন, বিশিষ্ট মুক্তিযোদ্ধা ডি. এম. শাহজাহান। আলোচনা শেষে সীরাত প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

রাজধানীর কামরাঙ্গীরচর এলাকায় মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে চলমান শীতের এই সময়ে তিনি অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল উপহার তুলে দেন।

এসময় তিনি জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের পক্ষ থেকে স্থানীয় অসংখ্য মানুষের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য শেখ শরিফ উদ্দিন আহমেদ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন হাজারীবাগ থানা আমীর আব্দুর রহমান, কামরাঙ্গীরচর থানা আমীর অধ্যাপক মুজিবুর রহমান খান, থানা সেক্রেটারি আবুল কাশেম হাওলাদার, পল্টন থানা সেক্রেটারি শাহীন আহমদ খান, কামরাঙ্গীরচর থানা শুরা ও কর্মপরিষদ সদস্য গোলাম মোস্তফা, হাজী হাবিবুর রহমান, মাওলানা শাহ আলম আকন্দ, মাওলানা মাহবুবুর রহমান সহ জামায়াতে ইসলামীর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ওয়ারীঃ বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের ওয়ারী থানার উদ্যোগে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ারী থানা জামায়াতের আমীর কামরুল আহসান হাসান। এসময় আরও উপস্থিত ছিলেন থানা সেক্রেটারি মোহতাছিম বিল্লাহ, আব্দুল মুকিত রব্বানী, আব্দুল লতিফ প্রমূখ।

শ্যামপুরঃ মহান বিজয় দিবস উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শ্যামপুর থানার উদ্যোগে আলোচনা সভা ও দোআ অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের কর্মপরিষদ সদস্য সৈয়দ জয়নুল আবেদীন।

শ্যামপুর থানা আমীর ইঞ্জিঃ জসিম উদ্দিনের সভাপতিত্বে এবং থানা সেক্রেটারি আব্দুর রব ফারুকীর পরিচালনায় সেখানে আরো উপস্থিত ছিলেন থানার কর্মপরিষদ সদস্যবৃন্দ। ( প্রেস বিজ্ঞপ্তি)

এইচএন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *