রবিবার ২, অক্টোবর ২০২২
EN

বিয়ে করতে যাচ্ছেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভু আবারও বিয়ে করছেন। ভারতীয় সংবাদমাধ্যমের খবরে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। যদিও অভিনেত্রী এ বিষয়ে এখনো কোনো প্রতিক্রিয়া জানাননি।

এর আগে ২০২১ সালে অক্টোবরে সামান্থা ও অভিনেতা নাগা চৈতন্যের বিচ্ছেদ হয়। এক যৌথ বিবৃতিতে ডিভোর্সের ঘোষণা দেন তারা। এরপর থেকে একাই আছেন অভিনেত্রী।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সাধগুরু জগদীশ বাসুদেবকে নিজের গুরু মনে করেন সামান্থা। তার পরামর্শ মেনেই সব কাজ করেন। এই আধ্যাত্মিক গুরু সামান্থাকে আবারও বিয়ে করার পরামর্শ দিয়েছেন। সামান্থাও নাকি তাতে সম্মতি জানিয়েছেন।

এর আগে সামাস্থার সাবেক স্বামী দক্ষিণী মেগাস্টার নাগার্জুনার পুত্র নাগা চৈতন্য। ২০০৯ সালে ‘জোশ’ সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয় জীবন শুরু করেন। অন্যদিকে সামান্থার ক্যারিয়ার শুরু হয় নাগার বিপরীতে ২০১০ সালের ‘ইয়ে মায়া চেসাভ’ সিনেমা দিয়ে। একসঙ্গে কাজ করতে গিয়েই তাদের প্রেম হয়।

সাত বছর প্রেম করার পর বিয়ে করেছিলেন তারা। ২০১৭ সালের ৭ অক্টোবর বিয়ে করেছিলেন সামান্থা-নাগা চৈতন্য। আর ২০২১ সালের ২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন দুজন।

এদিকে, সম্প্রতি শোনা যায়, বেশ কিছুদিন ধরে শারীরিক সমস্যায় ভুগছেন সামান্থা। চিকিৎসকের পরামর্শে জনসম্মুখে আসা থেকে বিরত রয়েছেন তিনি। এমনকি অসুস্থতার কারণে তার পরবর্তী একটি সিনেমার শুটিংও স্থগিত রেখেছেন।

এন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *