বুধবার ১, ফেব্রুয়ারি ২০২৩
EN

মগবাজারে ময়লার ড্রামে বিষ্ফোরণ, আহত ৩

রাজধানীর মগবাজারে একটি ময়লার ড্রাম বিষ্ফোরিত হয়েছে। মঙ্গলবার বেলা ১১টার দিকে বড় মগবাজারের ওয়ারলেস এলাকার কমিউনিটি ক্লিনিকের বিপরীত পাশের রাস্তায় এই বিস্ফোরণ হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সেখানে রাখা একটি ময়লা ড্রামে হঠাৎ বিস্ফোরণ হয়। এতে ৩-৪ জন আহত হয়েছেন। খবর পেয়ে ঘটনাস্থলে তল্লাশি চালায় রমনা থানা পুলিশ ও পুলিশের বোম ডিসপোজাল ইউনিট।

বিষয়টি নিশ্চিত করে রমনা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম শফিক জানান, কমিউনিটি হাসপাতালের উল্টো পাশের রাস্তায় একটি ময়লা ড্রাম রাখা ছিল। এখানে নিয়মিত ময়লা ফেলা হয়। ১১টার দিকে হঠাৎ এই ড্রামে বিস্ফোরণ হয়।

তিনি বলেন, কেন এই বিস্ফোরণ এটা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি, যাচাই-বাছাই চলছে। আমরা বোমা বিশেষজ্ঞদের খবর দেয়ার পর তারা এসে কাজ করছেন। এই ঘটনায় আমরা হতাহত কাউকে পাইনি।

রমনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, একটি ওষুধের দোকানের সামনে একটি প্লাস্টিকের ড্রাম বিস্ফোরিত হয়। এই বিস্ফোরণের ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

বিস্ফোরণের কারণ জানতে চাইলে তিনি বলেন, ড্রামটি অনেকদিন ধরে বাইরে অরক্ষিত অবস্থায় ছিল বলে আমরা জানতে পেরেছি। তবে কি কারণে বিস্তারিত হয়েছে তা আমরা তদন্ত করে দেখছি।

এইচএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *